chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কর্ণফুলীতে এসএসসির প্রথমদিনে অনুপস্থিত ১১ শিক্ষার্থী

সারাদেশের মতো বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) চট্টগ্রামের কর্ণফুলী উপজেলাতেও এসএসসি ও সমমানের প্রথম পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০টায় বাংলা প্রথমপত্র পরীক্ষা শুরু হয়ে চলে বেলা ১টা পর্যন্ত। প্রথমদিনের পরীক্ষায় ১১ জন পরীক্ষার্থী অনুপস্থিতের খবর পাওয়া গেছে।

তারমধ্যে এসএসসিতে ৬ জন এবং দাখিলে ৫ জন শিক্ষার্থী। এসএসসিতে ৬ জনের মধ্যে ৪ জন ছাত্রী ও ২জন ছাত্র রয়েছে আর দাখিলে ৫ জনের মধ্যে ৩ জন ছাত্রী ও ২ জন ছাত্র রয়েছে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বাবুল চন্দ্র নাথ বলেন, এ বছর উপজেলায় ৩টি কেন্দ্রে এসএসসি ও দাখিল মিলিয়ে ১ হাজার ৪৭২ জন পরীক্ষার্থী রয়েছেন। তারমধ্যে প্রথম পরীক্ষা বাংলা প্রথমপত্রে ১১ জন অনুপস্থিত ছিলেন। তবে অনুপস্থিতির কারণ এখনো জানা যায়নি।

বৃহস্পতিবার সকালে উপজেলার দৌলতপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে সরেজমিন দেখা গেছে, পুলিশি নিরাপত্তার মধ্যদিয়ে সিসিটিভির আওতায় পরীক্ষা চলছে। কেন্দ্র পরিদর্শন করছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মাসুমা জান্নাত।

এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুমা জান্নাত বলেন, নকলমুক্ত ও শান্তিপূর্ণ পরিবেশে এসএসসির প্রথম পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

কেন্দ্র পরিদর্শনের সময় অন্যান্যদের মধ্যে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জহির হোসেনসহ সংশ্লিষ্ট বিভিন্ন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর