chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পাকিস্তানের ধর্মমন্ত্রী সড়ক দুর্ঘটনায় নিহত

পাকিস্তানের ধর্মমন্ত্রী মুফতি আব্দুল শাকুর সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। এ ঘটনায় সন্দেহভাজন ৫ ব্যক্তির বিরুদ্ধে মামলা করা হয়েছে।

আজ রবিবার (১৬ এপ্রিল) দেশটির রাজধানী ইসলামাবাদের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।

কেন্দ্রীয় মন্ত্রী ও জমিয়তে উলেমা-ই-ইসলাম ফজলের (জেইউআই-এফ) নেতা শনিবার (১৫ এপ্রিল) সন্ধ্যায় ইসলামাবাদের রেড জোন এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত হন।

পুলিশ জানায়, ৫৫ বছর বয়সী মন্ত্রী কনস্টিটিউশন এভিনিউতে সেক্রেটারিয়েট চকের দিকে যাচ্ছিলেন। তখন তার গাড়িটিকে পাঁচজন যাত্রী বহনকারী অপর আরেকটি গাড়ি ধাক্কা দেয়।

দুর্ঘটনায় মারাত্মক আহত মন্ত্রিকে আশঙ্কাজনক অবস্থায় তাৎক্ষণিকভাবে পলিক্লিনিক হাসপাতালে স্থানান্তর করা হলেও বাঁচানো সম্ভব হয়নি। এ ঘটনায় অন্য গাড়ির পাঁচ আরোহীকে আটক করে তদন্তের জন্য নিকটবর্তী থানায় স্থানান্তর করা হয়েছে।

গভীর রাতে, ইসলামাবাদ পুলিশের ইন্সপেক্টর জেনারেল আকবর নাসির খান ও চিফ কমিশনার মুহাম্মদ উসমান ইউনুস দুর্ঘটনাস্থলের ছবি শেয়ার করেন। পুলিশ ও সরকারি কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করার সময় মন্ত্রীর বিধ্বস্ত কালো করোলাটি দেখা যায়।

লাক্কি মারওয়াতের বাসিন্দা মুফতি শাকুর ছিলেন প্রতিবাদী কণ্ঠস্বরের নেতা। তিনি পিটিআই’র বিরুদ্ধে জ্বালাময়ী বক্তৃতার জন্য বিশেষভাবে পরিচিত ছিলেন। তিনি মুত্তাহিদা মজলিস-ই-আমলের প্ল্যাটফর্ম থেকে ২০১৮ সালের সাধারণ নির্বাচনে জাতীয় পরিষদের আসন লাভ করেছিলেন। খবর ডনের

চখ/আর এস

এই বিভাগের আরও খবর