chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

দোহাজারী পৌর আ‘লীগের উদ্যোগে সমাবেশ

চট্টগ্রামের চন্দনাইশে দোহাজারী পৌর আওয়ামীলীগের উদ্যোগে উন্নয়নের অভিযাত্রার ধারা অব‍্যাহত রাখতে এক র‍্যালী ও সমাবেশের আয়োজন করা হয়।

আজ শনিবার (১১ মার্চ ) দুপুরে দোহাজারী পৌরসভা এলাকায় র‍্যালীটি চট্টগ্রাম – কক্সবাজার মহাসড়ক থেকে শুরু হয়ে এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে লালুটিয়া কাজী ফার্মের বাগান বাড়ী গিয়ে এক সমাবেশে মিলিত হয়।

এতে সভাপতিত্ব করেন দোহাজারী পৌরসভা আ.লীগের সভাপতি আবদুস শুক্কুর। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সভাপতি জাহেদুল ইসলাম জাহাঙ্গীর। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন দোহাজারী পৌরসভা আ.লীগের সাধারণ সম্পাদক বশীর উদ্দিন খান মুরাদ।

দোহাজারী পৌরসভা আ.লীগের সাংগঠনিক সম্পাদক এরশাদুর রহমান সুমন ও শওকত খান এর যৌথ সঞ্চালনায় এসময় অন‍্যদের মধ্যে উপস্থিত ছিলেন চন্দনাইশ পৌরসভা আ.লীগের আহবায়ক কায়ছার উদ্দিন চৌধুরী, আ.লীগ নেতা আব্দুল্লাহ আল নোমান বেগ,বীর মুক্তিযোদ্ধা জাফর আলী হিরু, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক নবাব আলীসহ ইউনিয়ন আ.লীগ,যুবলীগ,ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন, ২০১৭ সালের ১১মে দোহাজারী ইউনিয়নকে পৌরসভায় উন্নীত করার পর বিগত চার বছরে প্রায় ২২ কোটি টাকার উন্নয়ন প্রকল্পের কাজ সম্পন্ন হয়েছে।

প্রায় ৮ কোটি টাকার কাজ চলমান রয়েছে। এই এলাকায় উন্নয়নের ছোঁয়া লাগেনি এমন এলাকার নাম তালিকা করে প্রকল্প গ্রহণে পৌর প্রশাসক ও প্রকৌশল বিভাগের কাছে তুলে ধরার জন্য পৌর আওয়ামী লীগের ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দের প্রতি আহবান জানান বক্তারা।

চখ/জুইম

এই বিভাগের আরও খবর