chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাংলাদেশ ভেন্যুতে এসোসিয়েশন অব এলাইন্স ক্লাবের আন্তর্জাতিক বোর্ড মিটিং সম্পন্ন

এসোসিয়েশন অব এলাইন্স ইন্টারন্যাশনাল ক্লাব চট্টগ্রাম ডিস্ট্রিক্ট ১০২৪ এর ব্যবস্থাপনায় সোমবার (২৩ জানুয়ারি) সন্ধ্যয় চট্টগ্রাম নগরীর জিইসির ওয়েল পার্ক রেসিডেন্স এর কনফারেন্স রুমে ইন্টারন্যাশনাল এলাইন্স বোর্ড মিটিং ও কনফারেন্স ২০২৩” বাংলাদেশ ভেন্যুতে অনুষ্ঠিত হয়েছে।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসোসিয়েশন অব এলাইন্স ইন্টারন্যাশনাল ক্লাবস এর ইন্টারন্যাশনাল প্রেসিডেন্ট এলাই ভি এম রাও।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসোসিয়েশনের ইমিডিয়েট ফাস্ট প্রেসিডেন্ট এলাই অবিনাশ অহরী, ফাস্ট ইন্টারন্যাশনাল প্রেসিডেন্ট এলাই বি ট্রিপাথি রাজো, ইন্টারন্যাশনাল সেকেন্ড ভাইস প্রেসিডেন্ট এলাই আর মাথিবানান,ইন্টারন্যাশনাল থার্ড ভাইস প্রেসিডেন্ট এলাই আর কে সেক্সেনা।

ইন্টারন্যাশনাল ডিরেক্টর ও চট্টগ্রাম ডিস্ট্রিক্ট গভর্নর এলাই এম জাফর উল্লাহ এর সভাপতিত্বে ও ইয়থ ভয়েসের রিপ্রেজেন্ন্টেটিভ মিস সায়মা করিমের  সঞ্চালনায় আয়োজিত কনফারেন্স বাংলাদেশ থেকে প্রতিনিধিত্ব করতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড.ইফতেখার উদ্দিন চৌধুরী,চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এ টি এম পেয়ারুল ইসলাম,টুরিস্ট পুলিশের ডিআইজি মোহাম্মদ মুসলিম, চট্টগ্রাম বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিসার পরিচালক আবু সাঈদ,জেলা পাবলিক প্রসিকিউটর চট্টগ্রাম জেলা আদালত শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এ এইচ এম জিয়া উদ্দিন, ফটিকছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এডভোকেট সালামত উল্লাহ্ চৌধুরী।

এছাড়া আন্তর্জাতিক কনফারেন্সের আয়োজকদের মধ্যে এলাইন্স ক্লাব অব চট্টগ্রাম ডিস্ট্রিক্ট ১০২৪ থেকে নতুন গভর্নর এলাই ইলিয়াস সিরাজী,ফাস্ট ভাইস গভর্নর এলাই এস এম আজিজ, ভাইস গভর্নর এলাই ইন্জিনিয়ার আরফান চৌধুরী আপেল,কেবিনেট জয়েন্ট সেক্রেটারি এলাই মেজবাহ উদ্দিন,কেবিনেট জয়েন্ট ট্রেজারার এলই ইউসুফ খাঁন,কেবিনেট লো সেক্রেটারি এলাই এডভোকেট ফয়েজুর রহমান চৌধুরী, কেবিনেট প্রেস সেক্রেটারি ও সিনিয়র সাংবাদিক এলাই এস এম আকাশ ও কেবিনেট পিআরও এলাই মোহাম্মদ আলী সহ সাউথ এশিয়ার বিভিন্ন দেশের জাতীয় ব্যক্তিবর্গ,এলাইন্স ক্লাবের জাতীয় নেতৃবৃন্দ,বিভিন্ন দূতাবাসের কর্মকর্তা, চট্টগ্রামের বিশিষ্ট রাজনীতিবিদ,বিভিন্ন এনজিও প্রতিনিধি সহ গণমাধ্যমের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচকরা বলেন, মানবতার সেবায় বিশ্বজুড়ে এসোসিয়েশন অব এলাইন্স ইন্টারন্যাশনাল ক্লাবস যে ভুমিকা রেখে চলেছে তা সত্যি প্রশংসার দাবিদার। একই ধারাবাহিকতায় বাংলাদেশেও এযাবৎ পর্যন্ত যত গুলো কর্মকাণ্ড পরিচালনা করেছে তার সব গুলোই মানুষের কল্যাণে নিবেদিত ছিল।

কনফারেন্সে আরও ঘোষণা করা হয়েছে যে, আগামীতে বাংলাদেশে তথা চট্টগ্রামে অসহায় ও সল্প আয়ের মানুষের জন্য শিক্ষা, কর্মসংস্থান,চিকিৎসা সেবা নিশ্চিত করণ এবং একটি ক্যান্সার হাসপাতাল প্রতিষ্ঠার প্রত্যয়ে কাজ করে যাচ্ছে।