chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

তথ্যমন্ত্রীর কম্বল পেয়ে খুশী নৌকার মাঝিরা

সারা দেশেই অনুভূত হচ্ছে শীতের তীব্রতা। শীত কিছুটা হলেও লাঘব করতে এবং উষ্ণতার পরশ বুলাতে কম্বল নিয়ে ছুটে চলছেন তথ্যমন্ত্রীর পারিবারিক দাতব্য প্রতিষ্ঠান এনএনকে ফাউন্ডেশনের কর্মকর্তারা।

বুধবার (১৯ জানুয়ারি) সকাল ১১টার দিকে কর্ণফুলী নদীর দেওয়ানজীহাট খেয়াঘাটের ও চন্দ্রঘোনা ফেরিঘাট এলাকার শতাধিক নৌকার মাঝিদের কম্বল উপহার দেন তথ্যমন্ত্রীর পারিবারিক দাতব্য প্রতিষ্ঠান এনএনকে ফাউন্ডেশন।

কর্ণফুলী নদীর খেয়াঘাটে বসে যাত্রীর জন্য অপেক্ষা করছিলেন  সঞ্জয় দাশ। এ সময় তীব্র  শীতে     কাঁপছিলেন তিনি।আচমকা কম্বল হাতে পেয়ে তাঁর মনে পড়ে গেলো করোনাকালীন সংকটে সাহায্যার্থের কথা, ‘তারাই তো গেল করোনার সময় চাল, ডাল, তেল ও লবন দিছিল, এবার কম্বল দিল। আমার কি যে ভাল লাগতেছে, বুঝাইতে পারবো না।’ কনকনে এই শীতের সময় কম্বল হাতে পেয়ে তাদের মুখে দেখা গেছে হাসির ঝিলিক। এভাবে নিয়মিত পাশে থাকার জন্য তথ্যমন্ত্রীকে ধন্যবাদ জানান তারা।

এদিন কম্বল বিতরণকালে উপস্থিত ছিলেন এনএনকে ফাউন্ডেশনের কর্মকর্তা আবদুর রউফ মাস্টার, এনামুল হক, চন্দ্রঘোনা ইউনিয়নের সভাপতি এম আবু নাসের, আওয়ামীলীগ নেতা মো. হারুন, মো. ফোরকান, যুবলীগ নেতা মো. সোহেল, ছাত্রলীগ নেতা মো. আলী শাহ প্রমুখ। একইদিন হোসনাবাদ ইউনিয়নেও এনএনকে ফাউন্ডেশনের কম্বল বিতরণ করা হয়। এসময় আওয়ামীলীগ নেতা অসীম বরণ সুশীল, মো. আলমগীরসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, রাঙ্গুনিয়ার প্রতিটি ইউনিয়নের পাশাপাশি চট্টগ্রামের বিভিন্ন এলাকাতেও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে চলেছে এনএনকে ফাউন্ডেশন। এ পর্যন্ত প্রায় ১০ হাজারেরও বেশি শীতবস্ত্র দেয়া হয়েছে। এই ধারা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন দাতব্য প্রতিষ্ঠানটির কর্মকর্তারা।

 

সাআ / চখ

এই বিভাগের আরও খবর