chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

দুই আনসার সদস্যের মরদেহ মিলল ব্যাংকে

নরসিংদীর রায়পুরার রাধাগঞ্জ বাজার শাখার অগ্রণী ব্যাংকের ভেতর থেকে দুই নিরাপত্তা কর্মী (আনসার) মরদেহ উদ্ধার করা হয়েছে।  বুধবার (১৮ জানুয়ারি) সকালে মরদেহগুলো উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- অগ্রণী ব্যাংক রাধাগঞ্জ শাখায় কর্মরত আনসার সদস্য রঞ্জু মিয়া (৩২) এবং তৌহিদ আলম (২৪)। রঞ্জু এক বছরের বেশি সময় ধরে এবং তৌহিদুল প্রায় ৬ মাস ব্যাংকটিতে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানায়, সকালে ব্যাংকে এসে ব্যাংকের গেইট ভেতর থেকে আটকানো দেখে ব্যাংক কর্তৃপক্ষ। দীর্ঘক্ষণ ডাকাডাকির পরও কোনও সাড়া না পেয়ে পুলিশে খবর দিলে বেলা সাড়ে ১১ টার দিকে পুলিশ এসে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে ব্যাংকের নিরাপত্তার দায়িত্বে থাকা দুইজনের মরদেহ দেখতে পায়।

নিহতের ঘটনার কারণ এখনও জানাতে পারেনি পুলিশ। উদ্ধার শেষে পুলিশের পক্ষে বিস্তারিত জানানোর কথা রয়েছে। তবে ব্যাংকের টাকাসহ সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলে জানিয়েছে ব্যাংক কর্তৃপক্ষ।

নরসিংদী পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম বলেন, ‘ঘটনাস্থল পরিদর্শন করেছি। এই মুহুর্তে বিস্তারিত বলার মতো কিছু নেই। তদন্ত চলমান রয়েছে। সুরতহাল প্রতিবেদন শেষে ময়না তদন্তের জন্য মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর