chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আয়াতকে ৬ টুকরা করেন সাবেক ভাড়াটিয়া

নগরের ইপিজেডে ১৫ দিন আগে নিখোঁজ আয়াত নামে সাত বছর বয়সী এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ বলছে, ওই শিশুকে শিশুকে শ্বাসরোধ করে হত্যার পর ছয় টুকরা করা হয়েছে দাবি করছে এ ঘটনায়

আবির আলী নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

পিবিআই চট্টগ্রাম মেট্রোর পুলিশ সুপার নাঈমা সুলতানা বলেন এর সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, মুক্তিপণের দাবিতে আবির ঘটনার দিন বিকেলে আয়াতকে অপহরণের চেষ্টা করে। এ সময় শিশুটি চিৎকার করলে তাকে শ্বাসরোধে হত্যা করে। পরে মরদেহ আকমল আলী সড়কের বাসায় নিয়ে ছয় টুকরো করে। মরদেহ দুটি ব্যাগে নিয়ে বেড়িবাঁধ এলাকায় নদীতে ফেলে দেয়। মরদেহ টুকরো করার বটি ও অ্যান্টি কাটার উদ্ধার করা হয়েছে। এর পাশাপাশি শরীরের খণ্ডিত অংশ উদ্ধারের চেষ্টা চলছে।

আবির আয়াতের দাদা বাড়ির সাবেক ভাড়াটিয়া। তিনি নগরের আকমল আলী সড়কে মায়ের সঙ্গে থাকেন। তিনি তৈরি পোশাক কারখানায় কাজ করতেন জানিয়েছে পুলিশ।

পিবিআই কর্মকর্তা নাঈমা সুলতানা জানান,
ঘটনার পর সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে গতকাল রাতে আবিরকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যার কথা স্বীকার করেছে।’

এর আগে গত ১৫ নভেম্বর চট্টগ্রামের ইপিজেড থানার বন্দরটিলার নয়ারহাট বিদ্যুৎ অফিস এলাকার বাসা থেকে পার্শ্ববর্তী মসজিদে আরবি পড়তে যাওয়ার সময় নিখোঁজ হয় আলিনা ইসলাম আয়াত। পরদিন এ ঘটনায় ইপিজেড থানায় নিখোঁজের ডায়েরি করেন তার বাবা সোহেল রানা। সামাজিক যোগাযোগ মাধ্যমে শিশুটির ছবি ভাইরাল হয়ে যায়।

আরকে/নচ/চখ

এই বিভাগের আরও খবর