chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পুলিশের ওপর হামলা: ঢাকায় পালানোর পথে গ্রেফতার হানিফ

নগরের কালুরঘাটে পুলিশের ওপর হামলা করে ছিনিয়ে নেওয়া মাদক ব্যবসায়ী হানিফকে ঢাকায় পালিয়ে যাওয়ার পথে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। এসময় তার ভাই তৃতীয় লিঙ্গের ইয়াছিনকে গ্রেফতার করে। মঙ্গলবার (২২ নভেম্বর) দিবাগত রাতে চট্টগ্রামের সীতাকুণ্ড এলাকা থেকে তাদের গ্রেফতার করে।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, রাতে গোয়েন্দা পুলিশের কর্মকর্তারা হানিফসহ তার ভাইকে গ্রেফতারের বিষয়টি আমাদের জানিয়েছেন। সে সীতাকুণ্ড থেকে ঢাকামুখী একটি বাসে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল।

এর আগে গেল শনিবার পুলিশের ওপর হামলা চালিয়ে হানিফসহ দুই মাদক কারবারিকে ছিনিয়ে নিয়ে যায় তার অনুসারীরা। এসময় পুলিশের ফাঁকা গুলিতে এক নারী গুরুতর আহত হয়। চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। হামলার সময় হানিফের অনুসারী পুলিশের ওয়ারল্যাস নিয়ে যায়। ওই দিন রাতেই পুলিশ বাদী হয়ে ১৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত পরিচয়ে ২১০ জনকে আসামি করা হয় মামলা করে। রাতেই পুলিশের অভিযানে তিন আসামিকে গ্রেফতার করা হয়। গতকাল সোমবার পারিত্যক্ত অবস্থায় খোয়া যাওয়া পুলিশের ওয়ারল্যাস উদ্ধার হয়।

আরকে/মআ/চখ