chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে মাদক কারবারিদের হামলার শিকার সাংবাদিক সাগর

চট্টগ্রাম নগরের খুলশী থানার মাস্টার লাইন পুলিশ বিট এলাকায় মাদক কারবারিদের হামলার শিকার হয়েছেন মহিউদ্দিন সাগর নামের এক সাংবাদিক। আজ মঙ্গলবার (২২ নভেম্বর) বিকেল ৫ টার দিকে এ ঘটনা ঘটে।

আহত মহিউদ্দিন সাগর দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার চট্টগ্রাম প্রতিনিধি। তাঁকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

হামলার কথা জানিয়ে মহিউদ্দিন সাগর চট্টলার খবরকে বলেন, আজ বিকাল ৫ টার দিকে খুলশী মাষ্টার লাইন পুলিশ বিটের পাশ দিয়ে যাচ্ছিলাম। প্রতিমধ্যে এক নারীকে বেশ কয়েকজন বেদঢ়ক পিটুনি দিচ্ছিল। এসময় তাঁকে উদ্ধারে কেউ এগিয়ে আসেননি। আমি নিজের মোবাইলে মারধরের দৃশ্য ভিডিও করতে গেলে তাঁরা আমার মোবাইল ছিনিয়ে নেওয়ার চেস্টা করে। আমাকে মারধর করে। আমি মারাত্মকভাবে আহত হই।

মহিউদ্দিন সাগরের অভিযোগ, তাঁর ওপর হামলার নেতৃত্ব দেন জয়নাল নামের এক ব্যক্তি। তিনি খুলশী এলাকার কুখ্যাত মাদক কারবারি ও রিকশা চোরচক্রের সর্দার। তাঁর বিরুদ্ধে থানায় একাধিক অভিযোগ রয়েছে।

তিনি বলেন, আমার ওপর হামলার বিষয়টি তাৎক্ষণিক মাষ্টার লাইন পুলিশ বিটের ইনচার্জ এনাম এলাহীকে জানিয়েছি। তিনি হামলাকারিদের গ্রেফতারের আশ্বাস দিলেও রাত সাড়ে ১১টা পর্যন্ত কাউকে আটক করতে পারেনি।

এ ব্যাপারে মাষ্টার লাইন পুলিশ বিটের ইনচার্জ এনাম এলাহী বলেন, হামলার পর অপরাধীরা পালিয়ে আত্মগোপনে রয়েছে। অপরাধী যে হোক না কেন তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

এদিকে দায়িত্ব পালনকালে সাংবাদিকের ওপর হামলার ঘটনায় নিন্দা জানিয়েছেন সাংবাদিক সমাজ। তাঁরা হামলাকারিদের গ্রেফতারের দাবি জানিয়েছেন।

এই বিভাগের আরও খবর