chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

অস্ট্রেলিয়ায় ২ গাড়ির সংঘর্ষে প্রাণ গেল ৩ বাংলাদেশির

অস্ট্রেলিয়ার রাজধানী ক্যানবেরার পশ্চিমের কপিনস ক্রসিং সড়কে দুটি গাড়ির মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে বাংলাদেশি একই পরিবারের ৩ সদস্য নিহত হয়েছেন।

রবিবার (১৬ অক্টোবর) দুপুরে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন একজন। তিনি ক্যানবেরা হাসপাতালে নিবিড় পরিচর্যাকেন্দ্রে চিকিৎসাধীন। নিহত ব্যক্তিদের বাড়ি মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায়।

নিহত ব্যক্তিরা হলেন সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নের শহীদুল ইসলাম (৬১), তার স্ত্রী রাজিয়া সুলতানা (৫৪) ও তাদের ছেলে রনি (২১)। আহত হয়েছেন শহীদুল ইসলামের আরেক ছেলে আনোয়ার জাহিদ।

পুলিশ বলেছে, গাড়িটি চালাচ্ছিলেন আনোয়ার জাহিদ। কপিনস ক্রসিং সড়কে আরেকটি প্রাইভেট কারের সঙ্গে গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে শহীদুল ইসলাম, রাজিয়া সুলতানা ও তাদের এক ছেলে রনি ঘটনাস্থলেই মারা যান। দুর্ঘটনার কারণ এখনো তদন্ত করছে তারা।

পারিবারিক সূত্রে জানা গেছে, সম্প্রতি হজ পালন শেষে ভ্রমণ ভিসায় অস্ট্রেলিয়ায় এসেছিলেন তারা। পরিবারের বড় ছেলে অস্ট্রেলিয়াপ্রবাসী আনোয়ার জাহিদ একজন চিকিৎসক।

তার বাবা শহীদুল ইসলাম বাংলাদেশের একজন অবসরপ্রাপ্ত উপজেলা মৎস্য কর্মকর্তা ও মা রাজিয়া সুলতানা একজন অবসরপ্রাপ্ত প্রাথমিক বিদ্যালয় শিক্ষক ছিলেন।

মর্মান্তিক এ দুর্ঘটনার সংবাদে শোকের ছায়া নেমেছে অস্ট্রেলিয়া প্রবাসী বাংলাদেশিদের মধ্যে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর