chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বারইয়ারহাট পৌর মেয়রকে গুলির ঘটনায় মামলা,গ্রেফতার ২

ফেনী নদীর সোনাগাজী এলাকায় বালু উত্তোলনকে কেন্দ্র করে সৃষ্ট বিরোধ মিমাংসা করতে গিয়ে গোলাগলিতে বারইয়ারহাট পৌরসভার মেয়রসহ ৪ জন গুলিবিদ্ধ হয়েছেন।

এ ঘটনায় ফেনী সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুল হক রিপনকে প্রধান আসামি করে সোনাগাজী মডেল থানায় মামলা করা হয়েছে।

আজ শনিবার (১৫ অক্টোবর) সকালে ১২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৭/৮ জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন যুবলীগ কর্মী মিজানুর রহমান।মামলার সূত্র ধরে শাকিল ও নুর আলম নামে ২ জন এজহারনামীয় আসামীকে গ্রেফতার করে পুলিশ।

মামলা ও ২ জনকে গ্রেফতারের তথ্যটি নিশ্চিত করেছেন সোনাগাজী মডেল থানার পরিদর্শক (ওসি) খালেদ হোসেন। তিনি বলেন, অপর আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এর আগে গত শুক্রবার (১৪ অক্টোবর) সকাল ১১টায় মুহুরি সেচ প্রকল্প সংলগ্ন ফেনী নদীর সোনাগাজী কলমীরচর এলাকায় বালি উত্তোলনকে কেন্দ্র করে হামলার ঘটনা ঘটে।

এক পর্যায়ে মিরসরাইয়ের বারইয়ারহাট পৌরসভার মেয়র খোকন ও তার লোকজনকে লক্ষ্য করে গুলি ছোড়ে রিপন চেয়ারম্যানের লোকজন। এতে মেয়র রেজাউল করিম খোকন সহ ৪ জন গুলিবিদ্ধ হয়‌। আহতরা বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর