chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

দুর্বৃত্তদের গুলিতে বারইয়ারহাট পৌরমেয়রসহ গুলিবিদ্ধ ৩

চট্টগ্রামের মিরসরাই উপজেলার ফেনী নদীর মুহুরী প্রজেক্ট এলাকায় বালু উত্তোলনকে কেন্দ্র করে সৃষ্ট বিরোধের মিমাংসায় গিয়ে হামলার শিকার হয়েছেন বারইয়ারহাট পৌরসভার মেয়র মো রেজাউল করিম খোকনসহ তার লোকজন।

আজ শুক্রবার (১৪ অক্টোবর) সকাল ১১টার দিকে ফেনীর সোনাগাজি আমিরাবাদ এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

দুবৃত্তের গুলিতে আওয়ামী লীগ নেতা মো রেজাউল করিম খোকন ছাড়াও গুলিবিদ্ধ হয়েছেন যুবলীগ নেতা সাঈদ খান দুখু ও অশোক সেন। তাদের প্রথমে মস্তান নগর স্বাস্থ্য কেন্দ্র পরে সীতাকুণ্ড স্বাস্থ্য কেন্দ্রে নেয়া হয়। পরে দুপুরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ফেনী নদীর মুহুরী প্রজেক্ট এলাকায় বালু উত্তোলনকে কেন্দ্র করে বিরোধ মিমাংসার জন্য আজ সকালে বারইয়ারহাট পৌরসভার মেয়র মোঃ রেজাউল করিম খোকন নেতৃত্বে একটি দল ঘটনাস্থলে যাওয়ার পথে ফেনীর সোনাগাজির রিপন চেয়ারম্যানের সন্ত্রাসী বাহিনী তাদের ওপর গুলি চালায়। এতে খোকনসহ ৩ জন গুলিবিদ্ধ হয়।

এ ব্যাপারে জানতে সোনাগাজী থানার ওসি মুহাম্মদ খালেদ হোসেনকে সরকারী মোবাইল নাম্বারে অসখ্যবার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেন নি।

ওসি তদন্ত আবুল কাসেম জানান, তিনি ছুটিতে আছেন। ঘটনা তার জানা নেই।

মীরসরাই উপজেলার জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুর হোসেন মামুন জানান, বালি উত্তোলের বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন ফেনীর সোনাগাজিতে বারইয়ারহাট পৌর মেয়রসহ ৩ জনের ওপর অর্তকিত হামলা চালিয়ে মেয়রসহ ৩ জনকে আহত করেছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর