chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মিরসরাইয়ে অজ্ঞাত গাড়ির ধাক্কায় এক ব্যক্তির মৃত্যু

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রাম মিরসরাইস্থ মিঠাছড়া এলাকায় রাস্তা পার হওয়ার সময় অজ্ঞাত গাড়ির ধাক্কায় গুরুতর আহত লিয়াকত উল্লাহ মারা গেছেন।

আজ শুক্রবার ভোরে চট্টগ্রাম ইমপেরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে বৃহস্পতিবার রাত ৮টার দিকে তিনি দুর্ঘটনার শিকার হয়েছিলেন।

নিহত লিয়াকত উপজেলার ৯ নম্বর সদর ইউনিয়নের আবু নগর গ্রামের হামিদ আলি ভুঁইয়া বাড়ির বাসিন্দা। তিনি বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড (বিটিসিএল) ঢাকা অফিসের ষ্টেশন ম্যানেজারের হিসেবে কর্মরত ছিলেন বলে জানা গেছে।

জানা গেছে, গতকাল বৃহস্পতিবার রাতে দোকানের বাজার করে মিঠাছড়া এলাকায় মহাসড়ক পার হতে গিয়ে অজ্ঞাত গাড়ির ধাক্বায় গুরুতর আহত হন লিয়াকত।

প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় মিঠাছড়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে শারীরিক অবস্থার অবনতি হলে উন্ত চিকিৎসার জন্য স্বজনরা তাকে চট্টগ্রাম নগরীর বেসরকারি ইমপেরিয়াল হাসপাতালে ভর্তি করেন।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার ভোরে লিয়াকতরে মৃত্যু হয়। তার মৃত্যুর তথ্যটি নিশ্চিত করেছেন মিরসরাই ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য মো. জাকারিয়া।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর