chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ছেলের জন্মদিনে সুইজ্যারল্যান্ডে শুভশ্রী

রাজ ও শুভশ্রীর ছেলে ইউভান চক্রবর্তী দুই বছরে পা দিল।  দু-বছর আগে আজকের দিনেই শুভশ্রীর কোল আলো করে এসেছিল এই রাজপুত্র। ছেলেকে একেবারেই বন্ধ ঘরের মধ্যে নয়, বরং সবার সামনেই ছেলেকে মানুষ করছেন অভিনেত্রী-পরিচালক জুটি।

বয়স অনুযায়ী ইউভানও এখন অনেকটাই লম্বা হয়ে গেছে, কথা বলতে শিখেছে। মাঝে মাঝে তাঁর সেক্সি মাম্মিই তাঁকে পড়ান। আর সেই ভিডিওগুলোই ভক্তদের সঙ্গে শেয়ার করেন অভিনেত্রী শুভশ্রী।

 

মাত্র দু’বছর বয়সেই তারকা বাবা-মায়ের হাত ধরে সে ঘুরে ফেলেছে, রাজস্থান থেকে মালদ্বীপ সর্বত্র। এবার ছেলের জন্মদিন উপলক্ষে সুইজারল্যান্ড উড়ে গেলেন রাজ-শুভশ্রী-ইউভান। ছোট থেকেই ইন্টারনেট মানুষের ক্রাশ বনে গেছে ইউভান। এমনকি তাঁর নামে একাধিক সোশ্যাল অ্যাকাউন্টও রয়েছে। হবে নাই বা কেন, ইউভানের নানান মুহূর্ত ইনস্টাগ্রামে শেয়ার করেন।

সম্প্রতি, সুইজারল্যান্ডে উড়ে যাওয়ার আগে ছেলের সঙ্গে একটি ভিডিও শেয়ার করেছেন শুভশ্রী, আর তাতেই সমালোচনার শিকার হলেন অভিনেত্রী। বিদেশে সফরে যাওয়ার পথে এয়ারপোর্টে ছেলের ভিডিও শেয়ার করলেন তারকা দম্পতি। যেখানে দেখা গেছে, নীল রঙা টি-শার্ট আর ডেনিম পরে বিমানবন্দরে ইউভানকে প্র্যামে করে ঠেলছেন শুভশ্রী। এতে ভারি মজা পেয়েছে ইউভান।

পেছন থেকে শুভশ্রী বলছেন, ‘Where are you going Yuvaan?’ (ইউভান তুমি কোথায় যাচ্ছ?) মায়ের প্রশ্নের জবাব না দিয়েই সামনে হেঁটে চললেন ইউভান। এই ভিডিও শুভশ্রীর একাধিক ফ্যান পেইজ শেয়ার করতেই শুভশ্রী সমালোচনার শিকার হতে থাকেন। কেউ লিখছেন, ‘কেন বাংলায় কথা বলতে কষ্ট হয়?’ কেউ আবার লিখেছেন, ‘নিজের ভাষায় কথা বলতে কি লজ্জা লাগে?’ যদিও এইসব সমালোচকদের নিয়ে মাথা না ঘামিয়ে ছেলের জন্মদিনটা বিদেশে চুটিয়ে এনজয় করছেন রাজশ্রী।

এদিন মা-ছেলে দুজনকেই দেখা গেল একই পোশাকে। বক্স অফিসে শুভশ্রীর শেষ মুক্তি ছিল ‘বিসমিল্লা’। পূজায় ‘বৌদি ক্যান্টিন’ নিয়ে হাজির হচ্ছেন নায়িকা।

এই বিভাগের আরও খবর