chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ফিরেছেন শাকিব

ডেস্ক নিউজঃ দীর্ঘ সময় শুটিং নিয়ে ক্যামেরার বাইরে জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। গত তিন সপ্তাহ তিনি দেশে অবস্থান করছেন। এর আগে নয় মাস ছিলেন আমেরিকায়। চলতি বছর ফেব্রুয়ারিতে দেশটিতে একটি অনুষ্ঠানে অংশ নিতে গিয়েছিলেন। অবশেষে দেশে ফিরেছেন এ নায়ক।

এ নয় মাসে আমেরিকায় তার অর্জন গ্রীণ কার্ড। এ কার্ড অর্থাৎ দেশটিতে স্থায়ী আবাসনের অনুমতির জন্য তাকে কাটিয়ে দিতে হয়েছে দীর্ঘ সময়। এ দীর্ঘ সময় তিনি ছিলেন প্রথাগত কাজের বাইরে। ছিল না কোনো সিনেমার শুটিং। অবশেষে দেশে ফিরেছেন এ নায়ক। অনেকে ভেবেছিলেন দেশে ফিরেই ব্যস্ত হয়ে পড়বেন শাকিব।

 

বরাবরই সোশ্যাল মিডিয়ায় নিজের অ্যাকাউন্টগুলোতে এমন ইঙ্গিত দিয়েছেন আমেরিকা অবস্থানকালীন। বলেছেন দেশ বিদেশে মিলিয়ে একাধিক প্রজেক্ট হাতে রয়েছে তার। কথা সত্যি। হাতেও আছে। কিন্তু সেগুলো কবে নাগাদ শুরু হবে সেটা জানাননি তিনি। ভক্তদের জন্য আশার কথা হলো, অবশেষে শুটিংয়ে ফিরছেন। দাঁড়াচ্ছেন ক্যামেরার সামনে। তবে সিনেমা নিয়ে নয়। একটি বিজ্ঞাপনের শুটিং করবেন শিঘ্রই। যদিও চুক্তি অনুযায়ী এ কাজটি করার কথা ছিল চলতি বছরের মধ্যভাগে। কিন্তু আমেরিকা থাকায় সেটি সম্ভব হয়নি। এদিকে কবে নাগাদ শাকিব সিনেমার শুটিংয়ে ফিরবেন সেটাও স্পষ্ট নয়।

‘মায়া’ নামে সরকারি অনুদানের একটি সিনেমা তার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নির্মিত হওয়ার কথা। এর পরিচালক (পূর্ব ঘোষিত হিমেল আশরাফ) নিয়েও রয়েছে ধোঁয়াশা। কারণ, সূত্র জানিয়েছে বর্তমানে আমেরিকায় অবস্থানরত হিমেল দেশে ফিরবেন আগামী বছরের জানুয়ারিতে। তাই যদি সে-ই পরিচালক হয় তাহলে সহসাই যে মায়ার কাজ শুরু হচ্ছে না সেটা অনুমেয়।

 

এই বিভাগের আরও খবর