chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মিরসরাইতে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে শিশুর মৃত্যু

চট্টলা ডেস্ক : চট্টগ্রামের মিরসরাইয়ের একটি বসতঘরে ভয়াবহ অগিকান্ডের ঘটনা ঘটছে। এতে ঘুমন্ত অবস্থায় লামিয়া আক্তার নামে এক বছরর এক শিশু পুড়ে অঙ্গার হয়ে গেছে। পুড়ে গেছে নতুন ঘর তৈরির জন্য রাখা ৬ লাখ টাকা।

আজ শুক্রবার ( ৫ আগস্ট) দুপুর দেড়টায় উপজেলার ৬ নং ইছাখালী ইউনিয়ন ৩ নং ওয়ার্ডের জমাদার গ্রামের গােলবক্স মুহুরী বাড়ির আজিজুল হকের ঘরে এই ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ষ্টেশনের কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসলেও ক্ষয়ক্ষতি কমাতে পারেনি। নিহত লামিয়া ওই বাড়ির বাসিদা প্রবাসী মাে. রাজিব আহম্মদের মেয়ে।

বিষয়টি নিশ্চিত করেছেন ইউপি সদস্য মীর হােসেন। তিনি জানান, গােলবক্স মুহুরী বাড়িত বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগিকান্ডের সূত্রপাত হয়ে আজিজুল হকের পুরাে ঘর পুড়র ছাই হয়ে যায়। শুধু তাই নয় তার ১বছর বয়সী নাতনী দগ্ধ হয়ে মারা যায়।

মিরসরাই ফায়ার সার্ভিস ষ্টেশন এন্ড সিভিল ডিফেন্স এর লিডার হায়াতুনবী জানান, বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে ৪ কক্ষ বিশিষ্ট বসতঘর পুড়ে যায়। দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

আগুন ঘুমন্ত অবস্থায় থাকায় ১ বছর বয়সী এক শিশুর মত্যু হয়েছর। মা শিশুটিকে ঘুমে রেখে গােসল করতে গিয়েছিলেন। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয় দমকল বাহিনী। অন্যথায় আরাে বেশি ক্ষতি হতাে। ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্তাধীন বলে তিনি জানান।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর