chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ডবলমুরিংয়ে মুদি দোকানির লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামে নিখোঁজের একদিন পর টয়লেট থেকে  শাহাদাত হোসেন কনক (৩০) নামে এক মুদি দোকানির লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের শরীরে ছুরিকাঘাতে জখমের চিহ্ন আছে বলে জানিয়েছে পুলিশ।

সোমবার (১ আগস্ট) সকাল সাড়ে ১১টার দিকে নগরীর ডবলমুরিং থানার দাইয়াপাড়া এলাকায় স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।

নিহতের বাড়ি নোয়াখালী জেলায়। চট্টগ্রামের দাইয়াপাড়া এলাকায় মুদি দোকানের ব্যবসা ছিলো তার। ওই এলাকায় ভাড়া বাসা নিয়ে পরিবারের সাথে বসবাস করেন কনক।

পুলিশ জানায়, কনকের দোকানের পেছনে একটি কলোনিতে ব্যাচেলরদের কয়েকটি ভাড়াঘর আছে। কলোনির প্রবেশমুখে একটি টয়লেট আছে, যা আশপাশের লোকজনও ব্যবহার করেন এবং সবসময় উন্মুক্ত থাকে । সোমবার সকালে সেখানে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকা কনকের লাশটি পাওয়া গেছে।  ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করা হচ্ছে। আলামত সংগ্রহের পর নিহতের লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে বলেও জানা যায়।

ডবলমুরিং থানার ওসি তদন্ত মো. মাসুদ রানা জানান, শনিবার রাত থেকে কনকের সাথে যোগাযোগ করেও তার পরিবারের সদস্যরা পাচ্ছিলো না তাকে।  দোকান বন্ধ দেখে মোবাইলে ফোন করা হলেও সেটি বন্ধ পাওয়া গেলে কনকের বাবা রোববার ডবলমুরিং থানায় নিখোঁজ মর্মে সাধারণ ডায়েরি (জিডি) করলে আমরা তদন্ত শুরু করি।

আইএইচ/মআ/চখ

এই বিভাগের আরও খবর