chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

অস্ত্র দিয়ে ফাঁসাতে গিয়ে কাউন্সিলর টিনুর অনুসারীসহ দুইজন ধরা

ডেস্ক নিউজঃ নগরীর টেরিবাজারে অস্ত্র দিয়ে প্রতিপক্ষ কাপড় ব্যবসায়ীকে ফাঁসাতে গিয়ে নিজেরাই র্যাবের হাতে ধরা পড়েছেন। এই ঘটনায় তিনজনকে আটক করেছে র্যাব-৭। এদের মধ্যে আব্দুল শুক্কুর ওরফে শুক্কুর মিস্ত্রী চকবাজারের কাউন্সিলর টিনুর লোক বলে জানিয়েছে র‍্যাব। শনিবার (২ জুলাই) রাতে টেরী বাজার সিটি টাওয়ারের ল্যান্ডমার্ক টেইলার্সে এই ঘটনা ঘটে।

বাকী আটককৃতরা হলেন- মো. ইউসুফ সৌরভ (১৯), ও মোজাম্মেল হক (৪২)।

 

র‍্যাব- ৭ চান্দগাঁও ক্যাম্পের কমান্ডার মেজর মেহেদী হাসান চট্টলার খবরকে বলেন, ল্যান্ডমার্ক টেইলার্সের মালিক এয়াকুব আলীর সাথে জমিজমাসহ বিভিন্ন বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এরই জের ধরে শুক্কুর এয়াকুবকে ফাঁসানোর সব পরিকল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী শুক্কুরের কথামতো সৌরভ টেইলার্সের কাপড় রাখার তাকে অস্ত্রটি কাপড়ে মুড়িয়ে সেখানে রেখে আসে। এই কাজে ইউনুসও তাদের সহায়তা করে। অন্যদিকে শুক্কুর চকবাজারের ওয়ার্ড কাউন্সিলর নুর মোস্তফা টিনুর খুব ঘনিষ্ঠ ও আস্থাভাজন। এই টিনুকে আবার র‍্যাব অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করেছিলো। এই ঘটনার সাথে টিনুর কোন সম্পৃক্ততা আছে কীনা আমরা সেটাও যাচাই করছি।

 

তিন আরও বলেন, আমাদেরকে আটককৃতরা আসামির জানিয়েছে সেখানে ইয়াবা মজুদ রাখা ছিলো। সে সূত্র ধরেই র‍্যাব অনুসন্ধান চালায়। কিন্তু সেখানে পাওয়া যায় অস্ত্র। বিষয়টি আমাদের কাছে সন্দেহজনক বলে মনে হলে আমরা পুনরায় অনুসন্ধান করি। এতে দোকান মালিকের বিরুদ্ধে এমন কোন অপরাধমূলক কর্মকাণ্ডের সাথে জড়িত থাকার প্রমাণ আমরা পাই নি। পরে আমরা আশেপাশেও তার ব্যাপারে খোঁজ নিই। সেখানেও দোকান মালিকের ব্যাপারে পজিটিভ ধারণা পাই। এতে আমাদের সন্দেহ হয় সংবাদদাতাদের। এরপর তাদের আটক করলে তারা ঘটনার সত্যতা স্বীকার করে। আসামিদের অস্ত্র আইনে গ্রেফতার দেখিয়ে কোতোয়ালি থানায় সোপর্দ করা হয়েছে।
চখ/