chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সিএমপি’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ(সিএমপি) কমিশনার সালেহ্ মোহাম্মদ তানভীরের উপস্থিতে জুন মাসের কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৭ জুন) দামপাড়া পুলিশ লাইন্সের মাল্টিপারপাস শেডে এ সভা অনুষ্ঠিত হয়।

পবিত্র কুরআন ও গীতা পাঠের মাধ্যমে আজকের সভার কার্যক্রম শুরু হয়। সভায় চলতি বছরের মে মাসে যথাযথভাবে দায়িত্ব পালন, অস্ত্র ও মাদক উদ্ধার, চোরাই গাড়ি উদ্ধার, মোটরসাইকেল উদ্ধার,জাল টাকা উদ্ধার, ওয়ারেন্ট তামিল, ছিনতাইকারী গ্রেফতার ও ভাল কাজের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে ১৪ জন পুলিশ সদস্যকে পুরস্কৃত করা হয়। ১২ জন কারাতে খেলোয়াড় ও ২০ জন ক্রিকেট খেলোয়াড়কে পুরস্কৃত এবং ২৬ জন মেধাবী ছাত্র-ছাত্রীদের বৃত্তি প্রদান করা হয়।

এছাড়া দীর্ঘ কর্মময় জীবনে অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন শেষে পিআরএলে গমনকারী টিএসআই মো. শামশুল আনোয়ারকে ফুলেল শুভেচ্ছায় বিদায় জানানো হয়।

শেষে পুলিশ সদস্যদের দায়িত্বশীলতা, সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের নির্দেশ দেন কমিশনার সালেহ্ মোহাম্মদ তানভীর।

এ সময় সেখানে অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মো. শামসুল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) সানা শামিনুর রহমান, উপ-পুলিশ কমিশনার(সদর) (এডিঃ ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) মো. আমির জাফর, বিপিএম সহ অন্যান্য উপ-পুলিশ কমিশনার, অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার সহ সকল থানার অফিসার ইনচার্জগণ ও বিভিন্ন স্তরের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

নচ/চখ

এই বিভাগের আরও খবর