chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মাছ ধরতে গিয়ে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

ডেস্ক নিউজ: বন্যার পানিতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ সিলেটের আলমাছ উদ্দিন (৩০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার হয়েছে। নিখোঁজের একদিন পর শুক্রবার (১৭ জুন) দুপুরে উপজেলার সাতবাঁক ইউনিয়নের নয়াগ্রাম থেকে ভাসমান অবস্থায় তার মরদেহ পাওয়া যায়।

আলমাছ কানাইঘাট উপজেলার নয়াঠাকুরেরমাটি গ্রামের মো. নাজির উদ্দিনের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, গত বৃহস্পতিবার (১৬ জুন) সন্ধ্যা ৬টার দিকে বন্যার পানিতে বাড়ির পাশের এলাকায় মাছ ধরতে গিয়ে নিখোঁজ হন আলমাছ উদ্দিন। এরপর থেকে তাকে কোথাও পাওয়া যায়নি। শুক্রবার দুপুরে নয়াগ্রামে বন্যার পানিতে আলমাছের মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে দুপুর সাড়ে ১২টার দিকে মরদেহ উদ্ধার করে।

কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় আলমাছ মাছ ধরতে যান। ওইদিন খুব বেশি বজ্রপাত হয়েছে। উদ্ধার হওয়া মরদেহে কোনো আঘাতের চিহ্ন নেই। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বন্যায় মাছ ধরতে গিয়ে বজ্রপাতে পানিতে ডুবে আলমাছের মৃত্যু হয়েছে।

ওসি আরও বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। শনিবার দুপুরে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 

মআ/চখ

এই বিভাগের আরও খবর