chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ছোট ভাইকে হত্যার অভিযোগে বড় ভাই-ভাবি গ্রেফতার

চট্টলা ডেস্ক : চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় জায়গা সম্পত্তির বিরোধের জের ধরে ছোট ভাইকে লোহার রডের আঘাতে হত্যার অভিযোগে বড় ভাই ও ভাবিকে গ্রেফতার করেছে র‌্যাব।

আজ রবিবার (২৪ এপ্রিল) সকালে উপজেলার শান্তিরহাটস্থ ছোট বেতুয়া এলাকা থেকে দুজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, ওই এলাকার লাল মিয়া সওদাগর বাড়ির মৃত উকিল আহমদের ছেলে খোরশেদ আলম (৪৫) ও তার স্ত্রী খালেদা বেগম (৪০)। নিহতের নাম জানে আলম। গ্রেফতারকৃতরা নিহতের আপন বড় ভাই ও ভাবি।

জানা গেছে, বাড়ির সীমানা নির্ধারণ নিয়ে বিরোধের জের ধরে গত ৯ এপ্রিল বিকাল ৫টার দিকে নিহত জানে আলম ও তার ভাই ভাবির কথাকাটাকাটি হয়। একপর্যায়ে লোহার রড দিয়ে জানে আলমকে মাথায় এলোপাথাড়ি আঘাত করে ভাই ভাবি।

এতে জানে আলমকে গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চট্টগ্রাম মেডিকেলে নেওয়া হলে মঙ্গলবার (১২ এপ্রিল) সকাল ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ ঘটনায় নিহত জানে আলমের স্ত্রী জোসনা বেগম বাদী হয়ে গত ১২ এপ্রিল দক্ষিণ রাঙ্গুনিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এতে বড় ভাই এবং ভাবিকে আমামি করা হয়।

র‌্যাবের সিনিয়র সহকারী-পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, থানায় দায়ের করা একটি হত্যা মামলায় উপজেলার শান্তিরহাটস্থ ছোট বেতুয়া এলাকায় অভিযান চালিয়ে দুজনকে গ্রেফতার করা হয়।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর