chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পাকস্থলীতে ইয়াবা পাচার!

নিজস্ব প্রতিবেদক: মিরসরাই থানা পুলিশের অভিযানে উদঘাটন হয়েছে ইয়াবা পাচারের অভিনব কৌশল। সম্পূর্ণ ভিন্ন পন্থায় প্রশাসনের চোখ ফাঁকি দিতে পাকস্থলীতে করে ইয়াবা পাচার করছিলো মাদক কারবারিরা।

তবে পুলিশের বুদ্ধিমত্তার কাছে হার মানে তারা। অবশেষে এ কৌশল অবলম্বন করে ইয়াবা পাচার চক্রের তিন সদস্যকে আটক করেছে মিরসরাই থানা পুলিশ।

শনিবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মিরসরাই হাদিফকিরহাট এলাকায় ঢাকা মুখী এনা পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে তাদের আটক করা হয়।

পুলিশের জেরার মুখে আসামিরা তাদের একজনের পাকস্থলীতে ইয়াবা থাকার কথা স্বীকার করে।

আটককৃতরা হলো মোঃ নুরুল হকের ছেলে মোহ শাহজাহান (২০), ইয়াকুব আলীর ছেলে হামিদুল হক (৩৩), আবদুস শুক্কুর এর ছেলে শাহ পরান (২৫)। তারা সবাই কক্সবাজার জেলার উখিয়া উপজেলার বাসিন্দা।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মিরসরাই থানা পুলিশের একটি টিম হাদীফকিরহাট এলাকায় এনা পরিবহনের ঢাকাগামী একটি বাসে তল্লাশি করে।

এমন সময় তিনজন যাত্রী বাস থেকে নেমে পালানোর চেষ্টা করলে স্থানীয় লোকজনের সহায়তায় তাদের আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে একজনের পেটে ইয়াবা থাকার কথা স্বীকার করে। স্থানীয় একটি ক্লিনিকে তাদের এক্স-রে করলে আসামি শাহজাহানের পাকস্থলীতে ইয়াবা ধরা পড়ে।

পরবর্তীতে ডাক্তার এর পরামর্শ মত বিশেষ পদ্ধতিতে শাহজাহানের পেট থেকে ১৫টি ছোট ছোট পোটলায় মোট ৭৪০ টি ইয়াবার বড়ি উদ্ধার করা হয়।

এএসআই আনোয়ারের লিখিত এজাহারের ভিত্তিতে মিরসরাই থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর