chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে ৮৬ জনের করোনা পজিটিভ শনাক্ত

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় এক হাজার ৭২০ জনের নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ  শনাক্ত হয়েছে ৮৬ জনের। এ নিয়ে মোট আক্রান্ত ৩৪ হাজার ৭০৫ জন।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টার নতুন করে ৮৬ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের মধ্যে নগরীর ৭১ জন এবং উপজেলায় ১৫ জন।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাব ও চট্টগ্রামে ৮টি ল্যাবে নমুনা পরীক্ষা হয়। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৪০ জনের নমুনা পরীক্ষা করে ৮ জনের ও বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ৭৯২টি নমুনা পরীক্ষা করে ৮ জনের করোনা শনাক্ত হয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ৫০৩ জনের নমুনা পরীক্ষা করে ৩৫ জনের ও চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ৫৬ জনের নমুনা পরীক্ষা করে ১০ জনের করোনা শনাক্ত হয়েছে।

এছাড়া বেসরকারি  ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ৪৯ জনের নমুনা পরীক্ষা করে ৫ জনের ও শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ২০৯ জনের নমুনা পরীক্ষা করে ১১ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১০ জনের নমুনা পরীক্ষা করে ৪ জনের করোনা শনাক্ত হয়েছে।

এ দিকে জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ৮ জনের নমুনা পরীক্ষা করে ৫ জনের করোনা রোগ শনাক্ত হয়েছে। অন্যদিকে কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৫৩ জনের নমুনা পরীক্ষা করে সবার নেগেটিভ আসে।

এসএএস/এএমএস/চখ

এই বিভাগের আরও খবর