chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ফের হইচই-এ যাচ্ছে বাংলা সিনেমা

বিনোদন ডেস্কঃ  আসন্ন ঈদুল আযহায় জনপ্রিয় অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম হইচই-এ যাচ্ছে আরও ঢালিউডের ৩ সিনেমা। সেগুলো হল- স্বপ্নজাল, অনিল বাগচীর, ‘মেঘমল্লার’।

স্বপ্নজাল

স্বপ্নজাল’ সিনেমাটি রচনা ও পরিচালনা করেছেন ‘মনপুরা’ খ্যাত পরিচালক গিয়াস উদ্দিন সেলিম। বাংলাদেশের চাঁদপুর ও ভারতের কলকাতায় সিনেমাটির শুটিং করা হয়েছে। অসাম্প্রদায়িক একটি সমাজের স্বপ্ন দেখানো ‘স্বপ্নজাল’ মূলত নব্বই দশকের প্রেক্ষাপটে একটি কিশোর প্রেমের গল্প।

অনিল বাগচীর একদিন

পরিচালক মোরশেদুল ইসলাম ‘অনিল বাগচীর একদিন’ ছবিটি নির্মাণ করেছেন। খুব সাধারণ, সন্ত্রস্ত একজন মানুষকে স্বাধীনতার আকাঙ্ক্ষা ও গৌরব কীভাবে একজন অসীম সাহসী স্বত্বায় রূপান্তরিত করতে পারে তারই সার্থক চিত্রায়ন এই চলচ্চিত্র।
এই ছবিটে অভিনয় করেছেন আরেফ সৈয়দ, গাজী রাকায়েত, আরেফ সৈয়দ, জ্যোতিকা জ্যোতি, ফারহানা মিঠু, এবং মিশা সওদাগরসহও আরও অনেকে।

মেঘমল্লার

‘মেঘমল্লার’ সিনেমাটির চিত্রনাট্য রচনা এবং পরিচালনা করেছেন জাহিদুর রহিম অঞ্জন। সিনেমাটিতে মুক্তিযুদ্ধের শেষদিকে ঢাকায় গেরিলা যোদ্ধাদের আক্রমণের সময়ের একটি গল্প বলা হয়েছে।
সিনেমাটিতে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, অপর্ণা ঘোষ, মারজান হোসাইন জারা, জয়ন্ত চট্টোপাধ্যায় প্রমুখ।

এর আগে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরিচালক মোস্তফা সরয়ার ফারুকীর ‘পিঁপড়াবিদ্যা’ ও ‘টেলিভিশন’ এবং পরিচালক নিয়ামুল মুক্তার ‘কাঠবিড়ালী’ সিনেমা ৩টি ডিজিটাল এন্টারটেইনমেন্ট প্ল্যাটফর্ম ‘হইচই’_এ রিলিজ পায়। এই সিনেমা তিনটিতে বেশ সাড়া পাওয়া যায়।

এই বিভাগের আরও খবর