chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

প্রধানমন্ত্রী দেশের মানুষের কল্যাণে অবিরাম কাজ করে যচ্ছেন : বীর বাহাদুর

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের কল্যাণের জন্য অবিরাম কাজ করে যচ্ছেন।

আজ জেলা শহরের অরুণ সারকারি টাউন হল অডিটোরিয়ামে কারিতাসের সুবর্ণজয়ন্তী উপলক্ষে কারিতাস চট্টগ্রাম অঞ্চলের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তিনি বলেন, দেশের মানুষের প্রতি প্রধানমন্ত্রীর অকৃত্রিম ভালোবাসা, সেবার মনোভাব ও সহযোগিতার মাধ্যমে তিনি দেশের উন্নয়ন কাজ করে যাচ্ছেন।

মন্ত্রী আরো বলেন, তারা সকলেই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সেবাপূর্ণ কাজের পথ চলার অনুসারী। সেবার মনোভাব নিয়ে আমাদের সকলকে এগিয়ে যেতে হবে। তবেই এদেশ বঙ্গবন্ধুর সোনার বাংলায় পরিণত হবে।

এর আগে বান্দরবান শহরের রাজার মাঠ প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণের পর টাউন হলে গিয়ে শেষ হয়।অনুষ্ঠানে জাতীয় সংগীতের সঙ্গে জাতীয় পতাকা উত্তোলন, বেলুন উড়িয়ে মঙ্গল প্রদীপ জালিয়ে কারিতাস বাংলাদেশের সুবর্ণজয়ন্তী উৎসবের উদ্বোধন করেন মন্ত্রী।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, অতিরিক্ত পুলিশ সুপার নাজিম উদ্দিন, রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারি অমল কান্তি দাশসহ কারিতাস বাংলাদেশের চট্টগ্রাম অঞ্চলের কর্মকর্তারা।

এই বিভাগের আরও খবর