chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নিয়ন্ত্রণ হারিয়ে গাছে প্রাডো গাড়ির ধাক্কা-নিহত যুবক

চট্টলা ডেস্ক : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়াস্থ চুনতি খাঁন দীঘি এলাকায় সড়ক দুর্ঘটনাতে এক যুবকের মৃত্যু ও আরো চারজন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

আজ শুক্রবার (৩ জুন) বিকাল ৪ টার দিকে নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাডো গাড়ি সাথে ধাক্কা দিলে হতাহতের ঘটনাটি ঘটে। নিহত যুবকের নাম রাসুলী আসলাম (২৬)। বাড়ি রাজশাহী জেলায়।

স্থানীয়রা আহত চারজনকে উদ্ধার করে লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

তথ্যটি নিশ্চিত করেছেন লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতালে প্রতিষ্ঠাতা পরিচালক আরমান বাবু রুমেল। তিনি জানান, শুক্রবার বিকেলে উপজেলার চুনতি এলাকার মহাসড়কে এক সড়ক দুর্ঘটনায় আহত কয়েকজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে স্থানীয়রা।

এদের মধ্যে দুজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হলেও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসক মো. শোয়েব (২৮) ও কুমিল্লার বাসিন্দা মো. রাসেল (২৯) এর অবস্থা গুরুতর হওয়ায় তাদের চমেক হাসপাতালে প্রেরণ করা হয়।

দুর্ঘটনার তথ্যটি নিশ্চিত করে দোহাজারী হাইওয়ে থানার ওসি মাকসুদ আলম জানান, হতাহতরা সবাই প্রাডো গাড়ি নিয়ে কক্সবাজার থেকে চট্টগ্রামের উদ্দ্যেশে রওনা দিয়েছিলেন।

লোহাগাড়া চুনতি খাঁন দীঘি এলাকায় পৌঁছালে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এক পর্যায়ে রাস্তার পাশের একটি গাছে গিয়ে ধাক্কা মারেন। এতে ঘটনাস্থলে এক যুবক নিহত ও আরো ৪ জন আহত হয়।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর