chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

যাত্রীর স্বর্ণ-টাকা নিয়ে পালানো সিএনজি চালককে আটক করল পুলিশ

চট্টলা ডেস্ক : চট্টগ্রাম নগরীর পাথরঘাটা সতীশ বাবু লেইন্স্থ সানমার ভবনের সামনে থেকে এক দম্পত্তির স্বর্ণ ও টাকাসহ ব্যাগ নিয়ে পালিয়ে যাওয়া সিএনজি চালককে আটক করেছে কোতোয়ালী থানা পুলিশ।

গতকাল রবিবার (১৫ মে) মধ্যরাতে “আমার গাড়ী নিরাপদ’’এ্যাপসের সহায়তায় নগরীর নতুন রেলওয়ে ষ্টেশনের সামনে থেকে চোরাইকাজে ব্যবহৃত সিএনজিসহ চালক মতিন মিয়া (২৫) কে আটক করে কোতোয়ালী টিম।

এসময় সিএনজি চালক মতিনের দেয়া তথ্যমতে বায়েজিদ থানাধীন চন্দ্রনগর সরোয়ার সাহেবের কলোনীস্থ একটি ভাড়া বাসায় অভিযান চালিয়ে যাত্রীর কাছ থেকে ছিনিয়ে নেয়া ১০ হাজার টাকা ও ৪ ভরি স্বর্ণ এবং কাপড়ভর্তি ব্যাগটি উদ্ধার করা হয়।

আটক মতিন মিয়া গাইবান্ধা জেলার সাদুল্যাপুর থানাস্থ ২নং নলডাঙ্গা প্রতাপের বাসিন্দা মো. মমতাজের ছেলে।

পুলিশ জানায়, গতকাল রবিবার বিকেল সোয় ৪টার সময় অনুপ সেন নামে এক ব্যক্তি কোতোয়ালী থানায় একটি ছিনতাইয়ের অভিযোগ করেন।

অভিযোগে তিনি উল্লেখ করেন, ঢাকা থেকে পরিবার নিয়ে ট্রেনযোগে চট্টগ্রাম রেলস্টেশনে এসে পৌছায়। পরে ভোর সাড়ে ৭টায় স্টেশন থেকে সিএনজিযোগে নগরীর সতীশ বাবু লেইনস্থ সানমার বিল্ডিংয়ের বিপরীতে নিজ বাসা দেপু নিঝুমালয় বিল্ডিংয়ের সামনে রাস্তায় এসে নামেন।

এসময় পরিবারের লোকজনদের একটু এগিয়ে দিয়ে সিএনজির ভাড়া দিতে এসে দেখেন ভাড়া না নিয়ে সিএনজিতে রক্ষিত ব্যাগ নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় সিএনজি চালক।

ব্যাগে পরিবারের সকলের কাপড়,নগদ ১০ হাজার টাকা এবং স্বর্ণ ছিলো বলে জানায়। অভিযোগ পেয়ে কোতোয়ালী পুলিশের টিম ঘটনাস্থল ও আশপাশ এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে সিএনজির নাম্বার চট্টমেট্রো-থ-১৩-৩৭৮৫ সনাক্ত করে।

মধ্যরাতে “আমার গাড়ী নিরাপদ’’ এ্যাপসের সহায়তায় সিএনজি’র ড্রাইভার মতিন মিয়া (২৫)কে নতুন রেলওয়ে ষ্টেশনের সামনে হতে চোরাইকাজে ব্যবহৃত সিএনজিসহ আটক করেন।

আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে যাত্রীর ব্যাগ চুরির কথা স্বীকার করেন এবং তার দেয়া তথ্য মতে তার বাসায় অভিযান চালিয়ে ব্যাগ-টাকা ও স্বর্ণালংকার উদ্ধার করে।

আজ সোমবার (১৬ মে) রাতে এ তথ্য নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার ওসি জাহিদুল কবির। তিনি বলেন,এক যাত্রীর কাছ থেকে অভিযোগ পেয়ে “আমার গাড়ী নিরাপদ’’ এ্যাপসের সহায়তায় এবং ঘটনাস্থলের আশেপাশের সিসিটিভি ফুটেজের মাধ্যম ব্যাগ নিয়ে পালিয়ে যাওয়া সিএনজি চালককে আটক করতে সক্ষম হয় টিম কোতোয়ালী।

এসময় তার কাছ থেকে কাপড়ভর্তি ব্যাগ-নগদ টাকা ও স্বর্ণ উদ্ধার করা হয়। এসব মালামাল মূল মালিককে হস্তান্তর করা হবে জানিয়ে আটক সিএনজি চালকের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে তাকে আদালতে প্রেরণ করা হবে বললেন ওসি।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর