chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চৌমুহনীতে ভয়াবহ আগুন-পুড়ে ছাই ৫০ দোকান

জেলা-উপজেলা ডেস্ক : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজারের রেলস্টেশন সংলগ্ন ব্যাংক রোডে ভয়াবহ আগুন লাগার ঘটনা ঘটেছে।

আজ বৃহস্পতিবার (২৮ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টায় এ ঘটনা ঘটে। চৌমুহনী ফায়ার স্টেশনের দায়িত্বরত কর্মকর্তা আবদুস সালাম বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, আমাদের কাছে খবর আসা মাত্রই ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট তাৎক্ষণিক সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে।

বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ঘটনাস্থলে পানি সংকট থাকায় আগুন নিয়ন্ত্রণে বেগ পেতে হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যার দিকে বাজারের ব্যবসায়ীরা ইফতার নিয়ে ব্যস্ত ছিল। ওই সময় হঠাৎ স্টেশন মার্কেটের একটি দোকানে আগুন লাগার পরপরই মুহূর্তের মধ্যেই আগুনের শিখা চারদিকে ছড়িয়ে পড়ে।

এতে স্টেশন মার্কেটের ফার্মেসী দোকান, হার্ডওয়্যার দোকান, সিরামিক দোকান, প্লাস্টিক দোকান ও গ্যাস সিলিন্ডার দোকানসহ অন্তত ৫০টি দোকান পুড়ে ছাই হয়ে যায়।

রাত ৮টা পর্যন্ত ফায়ার সার্ভিসের সদস্যরা প্রায় দুঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ততক্ষণে সব কিছুই পুড়ে ছাই হয়ে যায়।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর