chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কাবিনের টাকার জন্য স্ত্রীর হাতে স্বামী অপহরণ

ডেস্ক নিউজঃ গাড়ী চালক পারভেজ (৩৫)। ভালোবেসে বিয়ে করেন স্ত্রী পান্না আক্তারকে। সেই সংসার সুখের হয় নি। কাবিনের টাকার লোভে দিনদুপুরে স্বামীকে অপহরণ করে তুলে নিয়ে যান পান্না আকতার ও তার পরিবার।
এই ঘটনা মামলা হল অপহরনের ৫ দিন পর শনিবার (২৩ এপ্রিল) নোয়াখালীর কবিরহাট থেকে অপহৃত পারভেজকে উদ্ধার করে খুলশী থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, বিয়ের আগেই কাবিনের বিষয়টি নিয়ে সমস্যার সৃষ্টি হয়। পারভেজ তার প্রেমিকা পান্নার সাথে দেখা করতে সীতাকুণ্ড থেকে নোয়াখালী যান। সেখানে পান্নার পরিবার তাকে জোড় করে আটকে রেখে ১০ লাখ টাকা কাবিন ধার্য করে বিয়ে করিয়ে দেন। মোটা অংকের কাবিনের টাকা ধার্য করায় পারভেজ ও তার পরিবার বিষয়টি প্রথমে মেনে না নিলেও পরে মেনে নেয়। বিয়ের অল্প কিছুদিনের মধ্যে তাদের দাম্পত্য কলহ দেখা দেয়। এর মাঝে তাদের কোল জুড়ে একটি সন্তান আসলে সেও মারা যায়। এতে করে তাদের কলহ আরও বেড়ে যায়। এক পর্যায়ে পান্না তার বাপের বাড়ী চলে যান। কাবিনের টাকা পরিশোধ করতে না পারলে আলাদাভাবে সংসার করার জন্য চাপ দিতে থাকে।

মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) সুমন বড়ুয়া শাপলা চট্টলার খবরকে বলেন, আর্থিকভাবে অসচ্ছল পারভেজ স্ত্রীর চাহিদা পূরন করতে না পারায় তাকে (পারভেজ) অপহরন করার পরিকল্পনা করেন। পরিকল্পনা অনুযায়ী পান্না ও তার ভাই জাহেদুল নোয়াখালী থেকে দলবল নিয়ে মাইক্রোবাসে করে পারভেজকে জোড়পূর্বক তার কর্মস্থল নাসিরাবাদ প্রপার্টিজ আবাসিক এলাকা থেকে অপহরন করে নিয়ে যায়। যা ঘটনার সিসিটিভি ফুটেজ যাচাই করে সত্যতা মেলে।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা চট্টলার খবরকে বলেন, কাবিনের টাকা আদায় করতে পান্না ও তার ভাই ভুক্তভুগী পারভেজকে অপহরন করে নিয়ে যান। আসামিরা ঘটনার দায়ভার স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন।

এমএইচকে/চখ

এই বিভাগের আরও খবর