chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামের তিন উপজেলায় ছাত্রলীগের নতুন কমিটি

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম জেলার সাতকানিয়া, চন্দ্রনাইশ ও বোয়ালখালী উপজেলায় এক বছরের জন্য ছাত্রলীগের নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। মঙ্গলবার (৪ এপ্রিল) দিবাগত রাতে দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এস.এম. বোরহান উদ্দীন ও সাধারণ সম্পাদক মো.আবু তাহের স্বাক্ষরিত পৃথক প্রেস বিজ্ঞপ্তিতে নতুন কমিটি অনুমোদন দেয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী এক বছরের জন্য আলমগীরুল ইসলামকে সভাপতি ও মারজাদুল ইসলাম চৌধুরী আরমানকে সাধারণ সম্পাদক করে চন্দনাইশ থানা ছাত্রলীগের কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। আগামী সাত কর্ম দিবসের মধ্যে থানা ছাত্রলীগের কমিটি পূর্ণাঙ্গ করে  জেলা ছাত্রলীগের দপ্তর সেলে জমা দিতে নির্দেশ দেওয়া হয়েছে।

অপরদিকে আগামী তিন মাসের জন্য গাছবাড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের তিন সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। কমিটিতে মো.সাইফুল ইসলাম বাবুকে আহ্বায়ক ও মো.সাফাতুন নূর চৌধুরী, মো.আবিদুল ইসলাম চৌধুরীকে যুগ্ম-আহ্বায়ক করা হয়েছে। আগামী তিন মাসের মধ্যে সম্মেলনের করার নির্দেশ প্রদান করা হয়েছে।

এছাড়া মোহাম্মদ আলীকে সভাপতি ও আব্দুল মান্নানকে সাধারণ সম্পাদক করে এক বছরের জন্য সাতকানিয়া থানা ছাত্রলীগের কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। একই সঙ্গে আগামী সাত কর্ম দিবসের মধ্যে থানা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি জেলা ছাত্রলীগের দপ্তর সেলে জমা দিতে নির্দেশ দেওয়া হয়েছে।

এর আগে গতকাল রোববার (৩ এপ্রিল) রাতে ইকরামুল হক মুন্নাকে সভাপতি ও মাহবুবুল আলম রাসেলকে সাধারণ সম্পাদক করে বোয়ালখালী উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটি অনুমোদন দেওয়া হয়। কমিটিকে এক বছরের জন্য অনুমোদন দেওয়া হয়েছে। আগামী সাতদিনের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করে জেলার দপ্তর সেলে জমা দেওয়ার নির্দেশনা দেওয়া হয়েছে।

উল্লেখ্য, ২০২০ সালের ১৯ মার্চ সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ। পরে ওই বছরের ২ মার্চ রাতে সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি, পৌরসভা ছাত্রলীগের আহ্বায়ক কমিটি ও সাতকানিয়া সরকারি কলেজের দুই সদস্যের কমিটি অনুমোদন দেন দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এসএম বোরহার উদ্দিন ও সাধারণ সম্পাদক মো. আবু তাহের।

আরকে/মআ/চখ

এই বিভাগের আরও খবর