chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রাম কারাগারের দুই হাজতির মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: হঠাৎ অসুস্থতার পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একদিনে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের দুই হাজতির মৃত্যু হয়েছে।

 

সোমবার (৪ এপ্রিল) ভোরে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ওই দুই হাজতি মারা যান।

মৃত হাজতিরা হলেন, চন্দনাইশ থানার ধোপাছড়ি ইউনিয়নের চিরিংঘাটা ৮ নম্বর ওয়ার্ডের মৃত কবির আহম্মদের ছেলে মো.রফিক উদ্দিন (৫৪)। তাঁর হাজতী বন্দি নম্বর (৫৫৬৭/২২)। একই থানার হাছনদন্ডি এলাকার আহমদ কবিরের ছেলে মো.বাবুল মিয়া (৩৪)। হাজতি বন্দি নম্বর-১৯২৮৩/২১ ।

নগরীর পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান হাসপাতালে দুই হাজতির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ভোরে কারা অভ্যন্তরে অসুস্থ হয়ে পড়েন হাজতি মো.রফিক উদ্দিন। ভোর ৫টার দিকে তাকে হাসপাতালের ওয়ান স্টাফ ইমার্জেন্সি সার্ভিস সেন্টারে (জরুরি বিভাগ) আনা হয়। সেখানে প্রয়োজনীয় চিকিৎসা শেষে তাকে হাসপাতালের ১২ নম্বর ওয়ার্ডে ভর্তি করানো হয়। ওই ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ভোর ৫ টা ৩৭ মিনিটের দিকে তিনি মারা যান। চন্দনাইশ থানার একটি মারামারি, চাঁদাবাজির ঘটনার মামলায় গ্রেফতার হয়ে তিনি কারাবন্দি ছিলেন।

তিনি আরও বলেন, একই সময়ে অসুস্থ হয়ে পড়লে মো.বাবুল মিয়া নামে আরেক হাজতিকে হাসপাতালে আনা হয়। ভোর সোয়া ৬ টার দিকে তিনি হাসপাতালে মারা যান। চন্দনাইশ থানার একটি মাদক মামলায় গ্রেফতার হয়ে গত ১৮ নভেম্বর থেকে তিনি কারাবন্দি ছিলেন।

 

আরকে/ইহ// চখ

এই বিভাগের আরও খবর