chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বিএনপি অস্বস্তিতে পড়ে বাম ভাইদের দিয়ে হরতাল ডেকেছে: তথ্যমন্ত্রী

চট্টলার ডেস্ক: বাজারে দ্রব্যমূল্যের দাম কমে আসায় জনগণের মাঝে স্বস্তি ফেরায় বিএনপির অস্বস্তি বেড়ে গেছে বলে দাবি  করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

মঙ্গলবার (২৯মার্চ) দুপুরে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলা আ. লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তথ্য ও সম্প্রচার মন্ত্রী  এ দাবি করেন।

বিএনপিকে উদ্দেশ্য করে তথ্যমন্ত্রী বলেন, স্বল্পমূল্যে পণ্য বিক্রির জন্য প্রধানমন্ত্রী টিসিবি’র মাধ্যমে এক কোটি ফ্যামিলি কার্ড দিয়েছেন। বাজারে দ্রব্যমূল্যর দাম কমে গেছে। জনগণের মধ্যে যখন স্বস্তি ফিরে এসেছে তখন বিএনপির অস্বস্তি বেড়ে গেছে। তারা বাম-ভাইদের দিয়ে হরতাল ডাকালো। হরতাল ডেকে জাফর উল্লাহ সাহেব নিজে স্বপরিবারে লন্ডন চলে গেলেন। বাম ভাইদের হরতালের সময় গতকাল ঢাকা শহরে প্রচণ্ড ট্রাফিক জ্যাম ছিল। কিন্তু তারা কেনো হরতাল করে জনগণের মধ্যে হাস্যরসের সৃষ্টি করলেন সেটিই আমার প্রশ্ন।

রাশিয়া ও ইউক্রেনের যুদ্ধের কারণে দ্রব্যমূলের দাম বেড়েছে উল্লেখ্য করে মন্ত্রী বলেন, করোনার এবং ইউক্রেন-রাশিয়ার যুদ্ধের কারণে কিছু কিছু পণ্যের মূল্য বৃদ্ধি পায়। কিন্তু প্রধানমন্ত্রী ভ্যাট মওকুফসহ বিভিন্ন উদ্যোগ গ্রহণ করে দাম সহনীয় পর্যায়ে আনার চেষ্টা করে যাচ্ছেন। সরকারের আন্তরিকার কোনো অভাবে নেই। কিন্তু এ সুযোগে বিএনপি সারাদেশে নানা বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করেছে। একদিকে  মজুদদার ও অসাধু ব্যবসায়ীদের পণ্য মজুদ ও পণ্যের মূল্য বাড়ানোর জন্য পায়তারা করেছে। তাদের কাজটাই জনগণের মধ্যে বিভ্রান্তি ছড়ানো।

বর্ধিত সভায় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুল মোনাফ সিকদার সভাপতিত্ব করেন। এসময় চট্টগ্রাম উত্তর জেলা আ. লীগের সহসভাপতি ও উপজেলা চেয়ারম্যান স্বজন কুমার তালুকদার, আবুল কাশেম চিশতি, রাঙ্গুনিয়া পৌরসভা আ.লীগের সভাপতি মাস্টার আসলাম খাঁনসহ প্রমুখ বক্তব্য রাখেন ।

আরকে/নচ/চখ

এই বিভাগের আরও খবর