chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আ.লীগ মুক্তিযুদ্ধের স্বপ্নকে ভেঙে চুরমার করে ফেলেছে- খসরু

নিজস্ব প্রতিবেদক:ইতিহাস বিকৃতি করে ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার মুক্তিযুদ্ধের স্বপ্নকে ভেঙে চুরমার করে ফেলেছে বলে দাবি করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

শুক্রবার (২৫ মার্চ) বেলা সাড়ে ১১ টায় দলীয় কার্যালয় নাসিমন ভবনে এক অনুষ্ঠানে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

আগামী রোববার (২৭ মার্চ) স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে নগরীর কালুরঘাট বেতার কেন্দ্রের শ্রদ্ধা জ্ঞাপন কর্মসূচি হাতে নিয়েছে বিএনপি। অনুষ্ঠান ঘিরে প্রস্তুতি সভা করেছে
চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলার নেতারা।

আলোচনা সভায় আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, ১৯৭১ সালে যে আশা-আকাঙ্ক্ষা ও স্বপ্ন নিয়ে মুক্তিযুদ্ধ হয়েছিলো এই সরকার সব ভেঙে চুরমার করে দিয়েছে। তারা মুক্তিযুদ্ধের চেতনা ও জনগণের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে। যদি সত্য ঘটনাগুলো সামনে আসে, তাহলে আওয়ামী লীগের রাজনীতি থাকে না। ইতিহাস বিকৃতি থেকে দেশটাকে মুক্ত করার জন্য সত্যিকার ইতিহাস তুলে ধরতে হবে।

আমির খসরু দাবি করে বলেন, গত চৌদ্দ বছর ধরে বিএনপির ওপর নির্যাতন করা হয়েছে। খালেদা জিয়াকে একটা বানোয়াট মামলায় ফরমায়েশি রায়ে কারাবন্দী করে রাখা হয়েছে। তিনি অসুস্থ হওয়ার পরও চিকিৎসার জন্য বিদেশে যেতে দেওয়া হচ্ছে না। কতটা অমানবিক এই সরকার। এই সরকারের হাত থেকে দেশের জনগণকে রক্ষা করতে হবে, গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে।

চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।
এসময় প্রস্তুতি সভায় বিএনপির ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দিন প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন।

এসময় চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলার শীর্ষ পর্যায়ের নেতারা উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

আরকে/চখ

এই বিভাগের আরও খবর
Leave A Reply

Your email address will not be published.