chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

দরজার গ্রিল কেটে তরুণীর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: দরজার গ্রিল কেটে ঘরে ঢুকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় উয়ংচিং মারমা (২৩)  নামে এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, প্রেমিকের সঙ্গে অভিমান করে সে আত্মহত্যা করেছে।

সোমবার (১৫ মার্চ) দিবাগর রাত দেড়টায়  নগরীর খুলশী থানার আল ফালাহ গলি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহত উয়ইচিং মারমা নগরীর চট্টেশ্বরী রোড এলাকায় আইকনিক ডেন্টাল অ্যান্ড স্কিন সেন্টারে একজন ডেন্টিসের সহকারী ছিলেন। তিনি ডিপ্লোমা নার্সিং করছিলেন বলে জানা যায়। তার গ্রামের বাড়ি রাঙ্গামাটির জেলার রায়খালি এলাকায়। তার বাবার নাম মংথুই মারমা ও মায়ের নাম অংমাচিং মারমা।

খুলশী থানার উপপরিদর্শক (এসআই) মো. জাহেদ পারভেজ মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।  তিনি বলেন, গতকাল রাত ১২ টায় ফোন পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। দরজা ভেতর থেকে বন্ধ থাকায় দরজা গ্রিল কেটে আমাদের রুমে প্রবেশ করতে হয়েছে। ওই রুমে দুই বোনসহ এক সঙ্গে চার জন থাকতেন। রাতে ঘটনার সময় রুমের বাকি তিনজন বাইরে ছিলেন। সে গলায় ওড়া পেঁচানো অবস্থায় সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দেয়।

তিনি আরও বলেন, রাতে তিন জন বাড়িতে ফেরত আসার পর রুমের দরজা বন্ধ দেখতে পায়। তারা ওই তরুণীকে ডাকাডাকির পরও কোনো সাড়া পাননি। এক পর্যায়ে এদের মধ্যে একজন দরজার নিচ দিয়ে মোবাইলে ভিডিও সংগ্রহ করে। ভিডিওতে ওই তরুণীকে ঝুলন্ত দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। সে প্রেমিকের সঙ্গে অভিমান করে এমন ঘটনা ঘটাতে পারে বলে ধারণা করছি।

আরকে/নচ/চখ

এই বিভাগের আরও খবর