chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সীতাকুণ্ডে গৃহশিক্ষকের বিরুদ্ধে ছাত্রী ধর্ষণের অভিযোগ!

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামের সীতাকুণ্ডে গৃহশিক্ষকের বিরুদ্ধে ছাত্রী ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভিকটিম নিজেই বাদী হয়ে সীতাকুণ্ড মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

আজ রবিবার থানায় মামলাটি দায়ের করা হয়। মামলায় তিনি উল্লেখ করেন বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে বিভিন্ন সময়ে একাধিকবার ধর্ষণ করেছেন তার গৃহশিক্ষক।

অভিযুক্ত গৃহশিক্ষকের নাম সাজ্জাদ হোসেন। বয়স ২৮। তিনি একই উপজেলার মুরাদপুর ইউনিয়নের উকিল পাড়া এলাকার মো.শামসুল হকের ছেলে।

অভিযোগ সুত্রে জানা গেছে, তাঁর নবম শ্রেণি পড়ুয়া মেয়েকে বাড়িতে এসে প্রাইভেট পড়াতেন সাজ্জাদ হোসেন। সে পড়ানোর সুযোগে ওই কিশোরীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। বিয়ে করবে বলে সাজ্জাদ ইচ্ছার বিরুদ্ধে কিশোরীকে একাধিকবার শারীরিক সম্পর্ক করে।

এদিকে বিয়ের প্রস্তাব দিলে সাজ্জাদ চলতি বছরের ২৫ ফেব্রুয়ারি থেকে পড়ানো বন্ধ করে দেয়। সাজ্জাদ বিষয়টি এড়িয়ে যাওয়ার পাশাপাশি ঘটনাটি কাউকে না জানাতে ভয়ভীতি দেখাতে থাকে। এ ঘটনায় মামলা দায়ের করলে সাজ্জাদ পালিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) সুমন বণিক বলেন, সাজ্জাদ নামে এক যুবকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তারে অভিযান চলছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর