chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ফটিকছড়ির নিখোঁজ স্বর্ণ ব্যবসায়ির লাশ মিলল সীতাকুণ্ডে

চট্টলা ডেস্ক : চট্টগ্রামের ফটিকছড়ি থেকে দুদিন আগে নিখোঁজ হয়েছেন উত্তম ধর (কুসুম) নামে এক স্বর্ণ ব্যবসায়ি। এ বিষয়ে ফটিকছড়ি থানায় নিখোঁজ ডায়েরী করেন স্বজনরা।

আজ শুক্রবার বিকেলে তার খোঁজ পাওয়া গেছে। তবে জীবিত নয়-পাওয়া গেছে তার কাটাছেড়া লাশ। পুলিশের বরাতে স্বজনেরা বলছেন, সীতাকুণ্ড রেল লাইনের কাছ থেকেই উত্তমের লাশটি উদ্ধার করে চমেক মর্গে পাঠানো হয়।

নিহত উত্তম ফটিকছড়ির লেলাং ইউনিয়নের রায়পুর গ্রামের বণিক পাড়ার মৃত শ্রী ধাম ধরের ছেলে। উপজেলার নাজিরহাট বাজারে জনতা জুয়েলার্স নামে তার একটি স্বর্ণের দোকান রয়েছে বলে জানা গেছে।

জানা গেছে, উত্তম ধর দোকানের প্রয়োজনে কিছু লেনদেন ও কেনাকাটার জন্য চট্টগ্রাম শহরের উদ্দ্যেশে দোকান থেকে বরে হন গত ৮ মার্চ দুপুর দেড়টায়। এরপর সে আর ফিরে আসেনি। এমনকি তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়।

ওইদিন অনেক খোজাখুঁজির পর তাকে না পেয়ে গত ৯ মার্চ ফটিকছড়ি থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন নিহতের ভাই উজ্জল কুমার ধর। আজ শুক্রবার (১১ মার্চ) পুলিশের কাছ থেকে খবর পেয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজের মর্গে মরদেহটি শনাক্ত করা হয়।

ফটিকছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম জানালেন গত ৯ মার্চ ফটিকছড়ি থানায় এক স্বর্ণ ব্যবসায়ি নিখোঁজ হওয়ার ডায়েরী করা হয়।

আজ সীতাকুণ্ড রেললাইনের পাশ থেকে কাটাছেঁড়া অবস্থায় একটি লাশ চমেক মর্গে নেয়ার পর জানা গেছে লাশটি নিখোঁজ হওয়া স্বর্ণ ব্যবসায়ি উত্তমের। নিহতের ভাই লাশের পরিচয় শনাক্ত করেন।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর