chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বগুড়া থেকে অপহৃত ছাত্রী চট্টগ্রামে উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার সারিয়াকান্দিতে অপহৃত স্কুল ছাত্রীকে পাঁচ দিন পর চট্টগ্রাম থেকে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। গতকাল সোমবার (২৮ ফেব্রুয়ারি) রাতে নগরীর ইপিজেড থানা এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।

এসময় অপহরণকারী মো. নুরনবী কাজীকে (২৫) আটক করা হয়েছে। সে বগুড়ার মেঘগাছা এলাকার মৃত শফিক কাজীর ছেলে।

র‌্যাব জানায়, ভুক্তভোগীব বাবা মো. শাকিল নামে র‌্যাবের কাছে  তার মেয়েকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ করেন। তিনি জানান, আটক নুরনবী তার মেয়েকে বেশ কিছুদিন ধরে বিয়ের প্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু সে প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে অপহরণের হুমকি দেয়।

গেল ২২ জানুয়ারি সকাল সাড়ে ৯ টায় ওই ছাত্রী সারিয়াকান্দি উচ্চ বিদ্যালয়ের যান। এসময় স্কুলের প্রধান ফটক থেকে ভুক্তভোগীকে নুরনবী সিএনজিতে অপহরণ করে পালিয়ে যায়। এক পর্যায়ে তাকে চট্টগ্রাম শহরে নিয়ে আসে। এক পর্যায়ে তার অবস্থান নিশ্চিতের পর র‌্যাবের টিম অভিযান চালিয়ে ইপিজেড এলাকা তাকে আটক করে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নূরুল আবছার বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে এর আগেও দুবার বিয়ে করার কথা স্বীকার করেছেন। তার স্ত্রী ও এক শিশুপুত্র থাকা সত্ত্বেও নিজেকে নির্বাচিত কমিশনারের ছেলে ও বিভিন্ন ব্যবসা-প্রতিষ্ঠানের পরিচয় দিয়ে ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেয়। কিন্তু রাজি না হওয়ায় অপহরণ করে চট্টগ্রামে নিয়ে আসে। আরও কিছু বিষয় যাচাই-বাছাই শেষে তাকে  বগুড়ায় পাঠানো হবে।

আরকে/নচ

এই বিভাগের আরও খবর