chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নোয়াখালীতে পিকআপ-সিএন‌জি সংঘ‌র্ষে প্রাণ গেল ৪ জনের

জেলা-উপজেলা ডেস্ক : নোয়াখালীতে পিকআপ ভ্যান ও যাত্রীবাহি একটি সিএন‌জি অটোরিকশার মুখোমুখি সংঘ‌র্ষে ৪ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

আজ রবিবার (২৭ ফেব্রুয়ারি) রাত পৌনে ৮টার দিকে নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নের বজরা বাজারে দুর্ঘটনাটি ঘ‌টে।

হতাহতের তথ্য নিশ্চিত করেছেন চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মৃদুল কান্তি কুরী। বলেন,নিহত তিনজনের মরদেহ নোয়াখালী ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে এবং আহত ১ জনকে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিহত তিনজনের পরিচয় জানা গেছে। তারা হলেন- সিএনজি চালক পারভেজ (৩৫), আমিশ পাড়ার ফার্মেমি মালিক মামুন (৩৮) ও যশোর জেলার জসীমউদ্দিন (৩৮)।

স্থানীয় সূত্রে জানা গেছে, চারজন যাত্রী নিয়ে রবিবার সন্ধ্যায় সোনাইমুড়ী থেকে বেগমগঞ্জের চৌমুহনীর উদ্দেশে যাচ্ছিল সিএনজিটি। আপানিয়া এলাকার ম্যাক্স গার্মেন্টসের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে দুমড়ে-মুচড়ে যায় সিএনজিটি। ঘটনাস্থলেই মারা যায় সিএনজির তিন যাত্রী। এ ঘটনায় আহত একজনকে হাসপাতালে ভর্তি করার পর তিনিও মারা যান।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, সিএনজি ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে তিনজন এবং হাসপাতালে নেওয়ার পর আরেকজন মারা গেছেন।

ঘটনাস্থল থেকে গাড়ি দুটি আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে জানিয়ে এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বললেন ওসি।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর