chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করলেন সঙ্গীতশিল্পী ঐশি

বিনোদন ডেস্ক : সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়েই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন তরুণ সঙ্গীতশিল্পী ঐশি রায় রিয়া (১৯)।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে বাঘারপাড়া পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের মহিরণ এলাকাস্থ নিজ বাড়িতেই তিনি আত্মহত্যা করেছেন।

ঐশি যশোরের বাঘারপাড়ার বাসিন্দা স্বপন রায়ের জ্যেষ্ঠ কন্যা। সে যশোরের হামিদপুর আল-হেরা কলেজের দ্বাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্রী এবং একজন সঙ্গীতশিল্পী হিসেবে পরিচিতি লাভ করেছেন।

রিয়ার মেজো বোন প্রিয়া রায় জানান, শুক্রবার রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েছিলেন রিয়া। পরদিন সকাল সাড়ে ৯টার দিকে খাওয়ার জন্য ডাকা হলে কোনো সাড়াশব্দ না পাওয়ায় দরজা ভেঙে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় তাঁর ঝুলন্ত মরদেহ দেখা যায়।

ঐশির ঘরের বিছানায় তখনো পড়ে ছিল গিটার, হারমোনিয়াম আর খেলার পুতুল। হারমোনিয়ামের ওপর ডায়েরি বা গানের স্বরলিপির খাতা। কী কারণে তিনি ‘আত্মহত্যা’ করেছেন তা জানাতে পারেননি প্রিয়া।

এর আগে শুক্রবার মধ্যরাতে দেয়া ঐশি রায়ের নিজস্ব ফেসবুক আইডিতে ‘শান্তির ঘুম’ শিরোনামে একটি স্ট্যাটাস দেন। যা তার সর্বশেষ পোস্ট ছিল। শনিবার বেলা ১২টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেন যশোরের ‘খ’ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মুকিত সরকার।

পরিবার দাবি করছে ঐশি রায় রিয়া আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্তের পর বিষয়টি পরিস্কারভাবে বলা যাবে বললেন বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ উদ্দীন।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর