chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

স্ট্যাটাসে ‘মাদক ব্যবসায়ী’ বলায় যুবককে হত্যা, গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের ফটিকছড়িতে ফেসবুকে ‘মাদক ব্যবসায়ী’ উল্লেখ করে স্ট্যাটাস দেওয়ায় যুবককে জবাই করে হত্যার প্রধান আসামি মো. আলমগীরকে (৪০) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব) সদস্যরা।

শনিবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নূরুল আবছার এর সত্যতা নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার আলমগীর ফটিকছড়ি উপজেলার ভুজপুর থানার ইসলামপুর এলাকার মৃত জালাল সওদাগরে ছেলে। এর আগে গতকাল শুক্রবার রাতে চট্টগ্রাম নগরীর বন্দর থানার সিপিএআর এলাকারিএকটি চায়ের দোকান থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, গেল ১৪ ফেব্রুয়ারি ফটিকছড়ির ভুজপুর থানার দাঁতমারা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের নিচিন্তা হোসেনেরখিল গ্রামে মুহাম্মদ জসিম উদ্দিন (২৮) নামে এক ব্যক্তিকে দুর্বৃত্তরা জবাই করে খুন করে। এ সময় জসিমকে বাঁচাতে গিয়ে তার দুই ভাই মুহাম্মদ করিম (২৬) ও মুহাম্মদ রফিক (৩৮) গুরুতর আহত হন। এ ঘটনায় ভুক্তভোগীর বোন থানায় একটি হত্যা থানায় দায়ের করে। তবে ঘটনার পর থেকেই মামলার এজাহারভুক্ত আসামী আলমগীর আত্মগোপনে চলে যায়।

র‌্যাব আরও জানায়, খুনের ঘটনায় এলাকায় চাঞ্চল্যের পর র‌্যাব আধুনিক তথ্য প্রযুক্তির সহায়তায় গোয়েন্দা নজরদারী বাড়ায় । এক পর্যায়ে তার অবস্থান নিশ্চিতের র‌্যাবের একটি টিম বন্দর এলাকায় অভিযানে চায়ের দোকান থেকে তাকে গ্রেপ্তার করে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নূরুল আবছার বলেন, আলমগীরকে গ্রেপ্তারের পর ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। প্রাথমিকভাবে সে ফেসবুকে স্ট্যাটাসে ‘মাদক ব্যবসায়ী’ ও পারিবারিক বিরোধের জেরে কারণে খুনের ঘটনা ঘটিয়েছে বলে জানিয়েছে। নিয়ম অনুযায়ী তাকে ভুজপুর থানায় পাঠানো হয়েছে।

আরকে/নচ/চখ

এই বিভাগের আরও খবর