chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পুলিশের সহায়তায় সিএনজিতে রেখে আসা জিনিসপত্র ফেরত পেলো যাত্রী

নিজস্ব প্রতিবেদক : ‘আমার গাড়ি নিরাপদ’ অ্যাপস ব্যবহার করে ০১ দিন আগে সিএনজিতে ভুলে রেখে যাওয়া ল্যাপটপ ও অফিসের প্রয়োজনীয় কাগজপত্র সহ ব্যাগ উদ্ধার করে দেয় সিএমপি’র ট্রাফিক পশ্চিম বিভাগ।

গাড়ির যাত্রী আলমগীর মাহমুদ চৌধুরী বলেন, গতকাল বুধবার(১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে সিএনজি থেকে নামার সময় ভুলবশত ল্যাপটপ ও ব্যাগ সিএনজিতে রেখে নেমে যায়। পরবর্তীতে তিনি ঐদিনই ডবলমুরিং থানার থানার ডিউটি অফিসারের পরামর্শে একটি হারানো জিডি করেন।

আলমগীর মাহমুদ চৌধুরী ট্রাফিক-পশ্চিম বিভাগ আগ্রাবাদ অফিসে এসে ঘটনাটি জানালে তাৎক্ষণিকভাবে “আমার গাড়ি নিরাপদ” অ্যাপসের সহায়তায় যাত্রী আলমগীর মাহমুদ চৌধুরী কর্তৃক ব্যবহৃত সিএনজির চালক মো. সফি উল্লাহ এর সাথে মোবাইলে যোগাযোগ করেন।

এতে চালক জানান তিনি যাত্রীর উক্ত ব্যাগটি পেয়েছেন এবং ব্যাগটি সিএনজির মালিক মো. সিরাজুল ইসলামের হেফাজতে রেখেছেন। পরবর্তীতে সিএনজির মালিকের সাথে যোগাযোগ করা হলে মালিক উক্ত ব্যাগ, সিএনজি চালকসহ আগ্রাবাদ ট্রাফিক-পশ্চিম অফিসে আসেন এবং যাত্রী আলমগীর মাহমুদ চৌধুরীর হারিয়ে যাওয়া ব্যাগসহ সকল মালামাল বুঝিয়ে দেন। হারিয়ে যাওয়া ব্যাগসহ সকল মালামাল যাত্রী ফিরে পেয়ে অত্যন্ত আনন্দিত হন এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ বিষয়ে উপ পুলিশ কমিশনার (ট্রাফিক-পশ্চিম) মো. তারেক আহম্মেদ সাহেব যাত্রীকে বলেন, গাড়িতে উঠার সময় যেন সকলেই গাড়ির রেজিঃ নম্বর সংগ্রহ করে রাখেন। গাড়ির মালিক, চালক এবং যাত্রীর জন্য এ অ্যাপস অত্যন্ত কার্যকরি ভূমিকা পালন করে বলেও তিনি জানান। তিনি ট্রাফিক-পশ্চিম সকল গাড়ির মালিক ও চালকদের নিজের গাড়ি নিরাপদ রাখার লক্ষ্যে “আমার গাড়ি নিরাপদ” অ্যাপসে রেজিঃ করার জন্য অনুরোধ করেন।

এই বিভাগের আরও খবর