chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ধর্ষণের পাঁচ বছর পর আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: প্রতিবেশি মো. শিপন (২৭), পাশের বাসার পাঁচ বছরের কন্যা শিশুকে বিভিন্ন সময় হেনস্তা করতেন। ওই শিশুর মা বিষয়টিকে দেখেছেন স্বাভাবিক চোখে। কিন্তু এ সরলতার সুযোগে কৌশলে ওই শিশুকে নিজের বাসায় নিয়ে শারীরিকভাবে নিপীড়ন চালায়।

ধর্ষণের পর নিজেকে বাঁচাতে পালিয়ে বেড়ান বিভিন্ন স্থানে। তবে ব্যাপক গোয়েন্দা তৎপরতার মুখে ঘটনার পাঁচ বছরের মাথায় ধর্ষক শিপনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)।

গতকাল সোমবার (২৪ জানুয়ারি) চট্টগ্রামের আনোয়ারার চাতুরী চৌমুহনী এলাকা থেকে ধর্ষককে গ্রেফতার করা হয়। সে চন্দ্রনাইশ উপজেলার কেশুয়া এলাকার মো. সেলিমের ছেলে।

র‌্যাব জানায়, ২০১৭ সালে ১৮ ফেব্রুয়ারি অভিযুক্ত পাঁচ বছরের শিশুকে কৌশলে বাসায় নিয়ে ধর্ষণ করে। বিষয়টি জানাজানির পর ভুক্তভোগীর মা চন্দ্রনাইশ থানায় মামলা করেন। কিন্তু ঘটনার পর থেকে আসামি শিপন বিভিন্ন স্থানে আত্মগোপনে থাকে। এক পর্যায়ে আসামিকে গ্রেফতারে গোয়েন্দা নজরদারি বাড়ায় র‌্যাব। চট্টগ্রামের আনোয়ারায় তার অবস্থান নিশ্চিতের পর সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-৭ সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নূরুল আবছার গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, প্রতিবেশী হওয়ার সুযোগে ওই শিশুকে লোভ দেখিয়ে  শিপন বাসায় নিয়ে ধর্ষণ করে। সে পলাতক থাকায় ধর্ষণ মামলাটি ঝিমিয়ে গিয়েছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে থানায় পাঠানো হয়েছে।

আরকে/নচ

এই বিভাগের আরও খবর