chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

লোহাগাড়ায় খাদে ট্রাক: চালক-হেলপারের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামের লোহাগাড়ায় সবজি বহনকারী একটি ট্রাক খাদে পড়ে চালক-হেলপার নিহত হয়েছেন। আজ শনিবার (২২ জানুয়ারি) বিকেল ৪টার সময় উপজেলার আধুনগর স্টেশনের দক্ষিণ পার্শ্বে হাতিয়ারপুল এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন লক্ষ্মীপুর জেলার রায়পুর থানার মো. কামাল উদ্দিনের ছেলে ট্রাক চালকের সহকারী কাউছার আহমেদ হৃদয় (৩৫) ও অন্যজন একই জেলার দক্ষিণ চর আবাবিল এলাকার বাসিন্দা ও ট্রাকচালক মো. আরিফুল ইসলাম (২৮)।

পুলিশ ও এলাকাবাসী জানান, শনিবার সন্ধ্যায় কক্সবাজারমুখী একটি মিনি ট্রাক (ঢাকামেট্রো-ন: ২০-২৩১৭) চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়াস্থ হাতিয়ার পুল এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি গাছের সাথে ধাক্কা লেগে মহাসড়ক থেকে ছিটকে খাদে পড়ে যায়।

এসময় ঘটনাস্থল থেকে চালক ও হেলপারকে উদ্ধার করে স্থানীয়রা লোহাগাড়া সদর একটি বেসরকারি হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে ঘটনাস্থলে যান দোহাজারী হাইওয়ে থানার সার্জেন্ট নাজেমুল হক। তিনি জানান, নিহত ২ জনের লাশ থানায় আনা হয়। ট্রাকটি জব্দ করা হয়েছে। নিহতদের স্বজনদের নিকট খবর পাঠানো হয়েছে। তারা এলে নিহতদের লাশ বুঝিয়ে দিয়ে এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর