chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বারবিকিউ পার্টিতে খাবার খেয়ে পুলিশ সদস্যের মৃত্যু

বিভাগীয় খবর : নরসিংদীর মনোহরদীতে ছুটিতে নিজ বাড়িতে এসে বারবিকিউ পার্টিতে অংশ নিয়ে মিজানুর রহমান (২৫) নামে এক পুলিশ কনস্টেবলের রহস্যজনক মৃত্যু হয়েছে।

নিহত মিজান উপজেলার খিদিরপুর ইউনিয়নের মনতলা গ্রামের বকুল মিয়ার ছেলে। তিনি সিলেট জেলার কানাইঘাট থানায় কর্মরত ছিলেন। এ ঘটনায় পুলিশ মিজানের ছয় বন্ধুকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে নরসিংদী কারাগারে প্রেরণ করেছেন।

জানা যায়, গত ১৯ জানুয়ারি পুলিশ সদস্য মিজানুর রহমান ছুটি নিয়ে বাড়িতে আসেন। শুক্রবার রাতে বন্ধুদের নিয়ে মনতলা গ্রামের শান্তি মাস্টারের বাড়িতে বারবিকিউ পার্টি দেন। সেখানে খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়েন তিনি।

পরে স্বজনরা তাঁকে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে তার অবস্থা গুরুতর দেখে কর্তব্যরত চিকিৎসক তাঁকে নরসিংদী জেলা হাসপাতালে প্রেরণ করেন। হাসপাতালে নেওয়ার পর শুক্রবার সকালে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

পরে এ ঘটনায় ৬ জনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, সাব্বির আলম (২৩), আশিকুর রহমান (২৪), তানিম আব্বাসী (২৬), সাজিদুল বারী শাকিল (২৫), বোরহান উদ্দিন (২২) ও সোয়াদ হোসেন আরাফাত সৌরভ।

মারা যাওয়া পুলিশ কনস্টেবল মিজানুরের ৬ বন্ধুকে গ্রেফতারের তথ্যটি নিশ্চিত করেছেন মনোহরদীর রামপুর পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ পরিদর্শক শফিকুল ইসলাম।

তিনি বলেন, তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। ইতিমধ্যে কিছু তথ্য আমরা হাতে পেয়েছি। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে পরবর্তী আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর