chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

শুক্রবার চট্টগ্রামের যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না

চট্টলা ডেস্ক: আগামীকাল শুক্রবার (২১ জানুয়ারি) নির্দিষ্ট সময় পর্যন্ত চট্টগ্রামের রামপুর ও কালুরঘাটের বিভিন্ন স্থানে বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বৃহস্পতিবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের রামপুর ও কালুরঘাটের আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান:

২১ জানুয়ারি ২০২২ (শুক্রবার)

সকাল ৭টা থেকে সকাল ১০টা: বিক্রয় ও বিতরণ বিভাগ রামপুর এর আওতাধীন ১১ কেভি এইচ-৩ এবং এইচ-১০ নং ফিডার এর আওতায় নয়া বাজার, সবুজবাগ, চুনা ফ্যাক্টরি, হালিশহর বাস স্ট্যান্ড, গাউসিয়া, নিউ আই ব্লক, এ ব্লক, বি ব্লক, হালিশহর থানা ও আশপাশ এলাকা।

সকাল ৭টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ কালুরঘাট এর আওতাধীন ১১ কেভি কালুরঘাট এইচ-১২ নং ফিডার এর আওতায় ওসমানিয়া গ্লাস ফ্যাক্টরি, মৌলভী পুকুর পাড়, জিকে স্টিল, নুরুল হক কন্ট্রাক্টর বাড়ি, চান্দের বাড়ি, সানোয়ারা আ/এ, পাঠানিয়াগোদা, খ্রিস্টান পাড়া, শহীদ পাড়া ও আশপাশ এলাকা।

কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর