chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ভুয়া চিকিৎসক আটক

চট্টলা ডেস্ক : রোগী সেজে একটি ফার্মেসীতে চিকিৎসা নিতে গিয়ে এক আসামি ধরে আনল র‌্যাবের চৌকস টিম। আসামি আর কেউ নয়। যার কাছে চিকিৎসা নিতে গেলেন সে ভূয়া চিকিৎসককেই আটক করা হয়েছে।

আজ মঙ্গলবার (১৮ জানুয়ারি) বিকেলে কক্সবাজারের রামু খুনিয়া পালংয়ের থোয়াইংকাটা বাজারের ‘বিসমিল্লাহ মেডিকেল হল’ নামক ফার্মেসীতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক হওয়া ভূয়া চিকিৎসকের নাম নুর মোহাম্মদ জিন্নাত। তিনি দীঘদিন ধরে অন্য ডাক্তারের বিএমডিসি কোড ব্যবহার করে মানুষের সাথে প্রতারনা করছে।

তথ্যটি নিশ্চিত করেছেন র‍্যাব উপ-অধিনায়ক তানভীর হাসান। তিনি বলেন, আটক নুর মোহাম্মদ কোন ধরনের চিকিৎসক সার্টিফিকেট ছাড়া রংপুরের রকিবুল ইসলাম নামের অপর একজনের সনদের কোড ব্যবহার করে নিজেই চিকিৎসক সেজে রোগীদের সাথে প্রতারণা করছেন।

এমন গোপন তথ্য পেয়ে মঙ্গলবার বিকেলে ওই ফার্মেসীতে অভিযান চালানো হয়। অভিযানের সময় নুর মোহাম্মদ কোন ধরনের সার্টিফিকেট দেখাতে পারেনি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে নিজেকে ভূয়া চিকিৎসক হিসেবে স্বীকার করে নিয়েছেন।

তদন্ত সাপেক্ষে আটক এ ভূযা চিকিৎসকের বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা নেয় হবে জানিয়ে ভুয়া ডাক্তারদের বিরুদ্ধে অভিযান অব্যাহত রাখার ঘোষণা দিলেন র‍্যাব উপ-অধিনায়ক তানভীর হাসান।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর