chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

 মুক্তি পেল নোরার ‘ডান্স মেরি রানি’

ksrm

বিনোদন ডেস্ক: অনেক অপেক্ষার পর মুক্তি পেলো নোরা ফতেহি ও গুরু রান্ধাওয়ার ‘ডান্স মেরি রানি’ গানটি। এর আগে এ জুটি ‘নাচ মেরি রানি’ গান দিয়ে জয় করে নেন ভক্তদের মন।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) রাতে গানটি ইউটিউবে প্রকাশের পর থেকে প্রশংসায় ভাসছেন নোরা। সম্প্রতি নোরার সত্যমেব জয়তে ২ গান ‘কুসু কুসু’ গানটি প্রকাশ পায়। এর রেশ শেষ হতে না হতেই হাজির হন নতুন গানে।

গানটিতে নোরাকে একজন মৎস্যকন্যা হিসেবে দেখানো হয়েছে এবং গুরু নৌকায় বসে মাছ শিকার করছেন। গুরু তাকে স্পর্শ করার সঙ্গে সঙ্গে সে একজন মানুষে রূপান্তরিত হয়ে যান। এরপর দেখা যায় দুজনের রোমান্স। ৩.৪২ সেকেন্ডের ভিডিওটিতে গুরু রান্ধাওয়াও একটি প্রশংসনীয় কাজ করেছেন।

গানটি সম্পর্কে কথা বলতে গিয়ে গুরু ভারতীয় এক গণমাধ্যমকে বলেন, একজন শিল্পী হিসেবে সবসময় চেষ্টা করি বৈচিত্র্যময় বিষয়বস্তু দেওয়ার জন্য যা দর্শকদের মুগ্ধ করে। জনসাধারণ আজ খুবই সচেতন, আর আমরাও চাই তাদের সবসময় নতুন এবং আকর্ষণীয় কাজ উপহার দিতে।

নোরা বলেন, আমি কৃতজ্ঞ বিশ্বের সমস্ত মানুষ যারা ‘নাচ মেরি রানি’ গানটিতে ভালোবেসেছে। এই গানকে আরও এক ধাপ উপরে নিয়ে যাওয়ার জন্য আমি আমার ভক্তদের কাছে কৃতজ্ঞ।

পরিচালক বস্কো লেসলি মার্টিস বলেছেন, গানের দৃশ্যায়ন খুবই চমৎকার। গানের দৃশ্য এবং কোরিওগ্রাফি উভয় ক্ষেত্রেই আমরা নতুন কিছু করতে চেয়েছি সবসময়। আমরা ‘ডান্স মেরি রানি’তে একটি নতুন নৃত্যশৈলীও চালু করেছি। দর্শকদের কথা মাথায় রেখেই আমরা কাজ করি আশা করি দর্শকদের ভালো লাগবে।

গানটির সুর করেছেন তানিষ্ক বাগচি এবং লিখেছেন রশ্মি বিরাগ। গানটি গেয়েছেন গুরু ও জাহরাহ এস খান।

জেএইচ/চখ

Loading...