chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আরিয়ানের জামিন আবেদনের রায় আজ

ডেস্ক নিউজ: মুম্বাই হাইকোর্টেও মঙ্গলবার জামিন পাননি মাদককাণ্ডে কারাগারে বন্দি বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের।

কারণ জামিনের শুনানি অসমাপ্ত রয়ে গেছে। বুধবার ফের শুনানি হবে এবং এদিন দুপুরে এ ব্যাপারে রায় দিতে পারেন আদালত। খবর এনডিটিভির।

মুম্বাই হাইকোর্টের প্রতি আস্থা রেখেছিলেন শাহরুখ খান ও গৌরী খান। আর সে জন্যই গত সপ্তাহে ছেলের জামিনের আবেদন খারিজ হওয়ার পর নিম্ন আদালতের রায়কে চ্যালেঞ্জ জানিয়ে উচ্চ আদালতের দ্বারস্থ হয়েছিল খান পরিবার।

এদিকে, মুম্বাইয়ে আরিয়ান মামলার এই গুরুত্বপূর্ণ শুনানির ঠিক আগেই দিল্লিতে যান এনসিবির জোনাল হেড। ইতিমধ্যেই তার বিরুদ্ধে তোলাবাজি, প্রতারণা ও টাকা দিয়ে সাক্ষী কেনার অভিযোগ জানানো হয়েছে। নিজের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করে সমীর ওয়াংখেড়ে আবার পালটা অভিযোগে জানিয়েছেন, আরিয়ান মামলা থেকে সরাতে তাকে যেকোনও অজুহাতে গ্রেপ্তার করা হতে পারে। শোনা গিয়েছে, তোলাবাজির অভিযোগের জবাব দিতেই দিল্লি যান সমীর ওয়াংখেড়ে। যদিও এনসিবি কর্তা এই রটনা নস্যাৎ করে জানিয়ে দিয়েছেন ভিন্ন কারণে তিনি দিল্লিতে যান।

৩ অক্টোবর এনসিবির হাতে গ্রেফতার হয় শাহরুখপুত্র আরিয়ান খান। ৭ অক্টোবর অবধি এনসিবি কাস্টেডিতে থাকার পর বিচারবিভাগীয় হেফাজতে আরিয়ানকে পাঠানো হয় আর্থার রোড জেলে। তারপর থেকে সেখানেই আছে আরিয়ান। একাধিক বার আরিয়ানের আইনজীবী তার জামিনের আবেদন জানালেও বারবার তা খারিজ হয়ে গিয়েছে

এই বিভাগের আরও খবর