chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাঁশখালীর জমি বিরোধে দুজন নিহতের ঘটনায় ৪ জন গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি: চট্টগ্রামের বাঁশখালীতে জায়গা-জমির বিরোধ নিয়ে সংঘর্ষে দু’জন নিহত ও দু’জন আহত হওয়ার ঘটনায় পুলিশ চারজনকে গ্রেফতার করেছে।

উপজেলার দক্ষিণ জলদী মনছুরিয়া বাজার এলাকার মোহাম্মদ কামালের ছেলে সুলতান মাহমুদকে হত্যার অভিযোগে দায়ের করা মামলায় গতকাল বুধবার (২০ অক্টোবর) রাতে মনছুরিয়া বাজার এলাকায় অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন, মো. বাহাদুর (৩২), মঞ্জুরুল আলম (৪০), মো. সিদ্দিক (৫০) ও জাকের আহমদ (৪৬)।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দীন গ্রেফতারের তথ্যটি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বুধবার দুপুরে উপজেলার দক্ষিণ জলদী মনছুরিয়া বাজার এলাকায় জমির সীমানা নিয়ে চাচাতো ভাইদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে দুজন নিহত ও দুজন আহত হয়।

ঘটনার দিন সন্ধ্যায় নিহত সুলতান মাহমুদ ওরফে টিপুর মা মমতাজ বেগম বাদি হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এতে কাশেম আলীর ছেলে মো. বাহাদুরকে প্রধান আসামি করে ১০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৬ জনকেও আসামি করা হয়।

এরই প্রেক্ষিতে রাতে মনছুরিয়া বাজার এলাকায় অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেফতার করা হয়। বাকি আসামিদেরও গ্রেফতারে থানা পুলিশের একটি টিম অভিযান অব্যাহত রেখেছেন বলে তিনি জানান।

এদিকে আজ বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকাল থেকে দুপুরের মধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছেন চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) জাহাঙ্গীর আলম, আনোয়ারা সার্কেলের সহকারী পুলিশ সুপার হুমায়ুন কবির, বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দীন ও বাঁশখালী থানার ওসি (তদন্ত) আজিজুল হক।

বুধবার দুপুর আড়াইটার দিকে বাঁশখালী পৌর এলাকার মনসুরিয়া বাজার এলাকায় জমি নিয়ে বিরোধের জের ধরে দুপক্ষের সংঘর্ষে আব্দুল খালেক (৩৫) ও সোলতান মাহমুদ টিপু (৩৮) নামে দুইজন নিহত হয় এবং ২ জন আহত হয়।

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর