chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পাঁচলাইশে তিনজনের লাশ উদ্ধারের ঘটনায় মামলা, গ্রেফতার স্বামী

নিজস্ব প্রতিবেদক : নগরীর মোহাম্মদপুরে নিজ ঘর থেকে মা ও দুই সন্তানের লাশ উদ্ধারের ঘটনায় পাঁচলাইশ থানায় আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার (১৫ অক্টোবর) রাতে মারা যাওয়া সুমিতা খাতুনের ফুফা সামশুল হক বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান বলেন, তিনজনের লাশ উদ্ধারের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় সুমিতা খাতুনের স্বামী সোহেল রানাকে গ্রেফতার দেখানো হয়েছে।

এর আগে, শুক্রবার সকালে মোহাম্মদপুর এলাকার নিজ বাসা থেকে মা সুমিতা খাতুন, মেয়ে মুন (৭) ও ছেলে সানের (৩) লাশ উদ্ধার করে পুলিশ।

পাঁচলাইশ জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) শহিদুল ইসলাম বলেছিলেন, পুলিশ ৯৯৯ ফোন পেয়ে দরজা ভেঙে তাদের লাশ উদ্ধার করে। এরমধ্যে দুইজনের লাশ ঝুলন্ত অবস্থায় ছিল। একজনের লাশ বিছানায় পড়েছিল।

তিনি আরও বলেন, সুমিতা খাতুনের স্বামী সোহেল রানা মুরাদপুর মোড়ে হারবালের বিভিন্ন ধরনের ওষুধ বিক্রি করেন। ঘটনার সময় তিনি বাসায় ছিলেন না।

জানা গেছে, বিভিন্ন বিষয় নিয়ে স্বামী সোহেল রানার সঙ্গে স্ত্রী সুমিতা খানমের মতবিরোধ চলছিল। এ নিয়ে তাদের পারবারিক অশান্তি চলছিল।

এসএএস/জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর